হাতে অস্ত্র নিয়ে ক্লাসরুমে ছাত্রদের কোন বন্দী করা মালদার মুচিয়া এলাকার বন্দুকবাজ দেব বল্লভ রায় কে আজ মালদা জেলা আদালতে তোলা হল

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ২৭শে এপ্রিল :: হাতে অস্ত্র নিয়ে ক্লাসরুমে ছাত্রদের পনবন্দী করা মালদার মুচিয়া এলাকার বন্দুকবাজ দেববল্লভ রায় কে আজ মালদা জেলা আদালতে তোলা হয় আর সেখানেই সে জানায় এই অস্ত্রগুলো সে আগেই কিনেছিল।

প্রসঙ্গত, মালদার মুচিয়া অঞ্চলের চন্দ্রমোহন হাই স্কুলের অচেনা এক ব্যক্তি‌ বন্দুক, পেট্রোল বোমা নিয়ে স্কুলে ঢুকে ক্লাসরুমে ছাত্রছাত্রীদের বন্দি করার ঘটনার এলাকায় জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।। প্রশ্নের মুখে পড়তে হয় স্কুলের নিরাপত্তা। এলাকার মানুষরা এবং স্কুলের ছাত্র-ছাত্রীরা এদিনের ঘটনার এখনো ভুলতে পারছে না।

স্কুলের অভিভাবক অভিভাবকেরা নিরাপত্তায় অভাব রয়েছে বলে অভিযোগ করছেন। তারা জানাচ্ছেন এই ভাবেই যদি স্কুলে নিরাপত্তার অভাব থাকে তাহলে বাচ্চাদেরকে কিভাবে স্কুলে পাঠিয়ে তারা নিশ্চিন্তে থাকবেন। এদিকে বৃহস্পতিবার স্কুলে পুলিশের নিরাপত্তা দেখা যায়।

যদিও অন্যান্য দিনের থেকে স্কুলে উপস্থিতির হার অনেকটাই কম ছিল স্কুলের প্রায় ১৮৫২ জন ছাত্রছাত্রী সেই তুলনায় বৃহস্পতিবার স্কুলে উপস্থিত হয় দেড়শ থেকে ২০০ জন ছাত্রছাত্রী। গতকালের ঘটনার মুহূর্ত এখনো ভুলতে পারছেন না স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবক অভিভাবিকারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =