সিসিটিভি ফুটেজেই গ্রেফতার বজবজের শুট আউট কান্ডের অভিযুক্ত

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: ৪,মে :: সূত্র সিসিটিভি ফুটেজ। বজবজ শুটআউট কাণ্ডে এক অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত শেখ সইফুদ্দিন ওরফে আফ্রিদি, রবীন্দ্রনগর থানা এলাকার বাসিন্দা। বুধবার রাতে কাকদ্বীপ থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।ঠিক কী হয়েছিল? বুধবার একটি পুরনো মামলায় আলিপুর আদালতে সাক্ষী দিতে যান বজবজের বিড়লাপুরের বাসিন্দা আলতাবউদ্দিন ওরফে হুলতাল।

সাক্ষী দেওয়ার পর ট্রেনে চড়ে বজবজে পৌঁছন। তারপর বাইকে চড়ে নোদাখালি থানার চণ্ডীপুরের উদ্দেশে রওনা হন। বজবজ থানার কয়লাসড়ক মোড়ে একটি বাইকে চড়ে শোবরাজ গাজি নামে এক দুষ্কৃতী-সহ বেশ কয়েকজন আসে। অভিযোগ, আলতাবউদ্দিনকে লক্ষ্য করে গুলি চালানো হয়।বুধবার রাতে কাকদ্বীপ থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

চোখে লেগে মাথার পিছন দিয়ে গুলি বেরিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় অটোয় চড়েন আলতাবউদ্দিন। স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল থেকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয় তাঁকে। আলতাবউদ্দিনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। এমআরআইয়ে মেলেনি গুলি। এদিকে, এই ঘটনায় জখম সাক্ষীর পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেপ্তার করে মূল অভিযুক্তকে। ধৃতের নাম এফআইআরে ছিল বলে জানতে পেরেছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + six =