ভরদুপুরে অবসরপ্রাপ্ত চাকরিজীবীর গলায় ছুরি ধরে ডাকাতির চেষ্টা, ঘটনায় আতঙ্কে প্রতিবেশীরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: ০৬,মে :: ভরদুপুরে অবসরপ্রাপ্ত ব্যাংকের কর্মচারীর গলায় ছুরি ধরে ডাকাতি করার চেষ্টা। প্রতিবেশীরা ছুটে এলে তাদেরকেও ছুরি দেখিয়ে ঘটনাস্থল থেকে পলাতক দুষ্কৃতী। ঘটনাটি এদিন নদীয়ার শান্তিপুরের ১৭ নম্বর ওয়ার্ডের পটেশ্বরী লেনের।

অবসরপ্রাপ্ত বিজয় শংকর দত্তের অভিযোগ, ঘড়ির কাটায় তখন প্রায় একটা ১৫ মিনিট। হঠাৎই এক যুবক এসে বাড়ির দরজায় টোকা মারে। তিনি ঘরের দরজা খুলতেই ওই যুবক তাকে জাপটে ধরে, এরপর গলায় ছুরি ঠেকিয়ে বলে ঘরে যা আছে বের করে দে, না হলে প্রাণে মেরে দেবো।

চিৎকার চেঁচামেচি করতে থাকেন বিজয় বাবু, ছুটে আসে প্রতিবেশীরা, তারাও ওই যুবককে হাতেনাতে ধরে ফেললেও ওই যুবক ছুরি ঘুরিয়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

তবে দিনে দুপুরে ঘনবসতি এলাকাতে এই ঘটনা ঘটে যাওয়ায় রীতিমতো স্তম্ভিত প্রতিবেশীরা। চোখে মুখে আতঙ্কের ছাপ বিজয় বাবুর ও তার স্ত্রীর। অবসরপ্রাপ্ত বিজয় শংকর দত্ত বলেন, একটি সরকারি গ্রামীণ ব্যাংকে তিনি কর্মরত ছিলেন, অবসরপ্রাপ্ত হওয়ার পর থেকেই স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকেন তিনি।

দুজনেরই বয়স হয়েছে যথেষ্টই, আর তারই সুযোগ নিয়ে দিনে দুপুরে এইভাবে ডাকাতি করার ছক করা হয়। তবে এই ঘটনা পুলিশকে জানাতেই ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ এরপর বিষয়টি খতিয়ে জানার চেষ্টা করে।

প্রতিবেশীদের দাবি মাঝেমধ্যেই এলাকায় অপরিচিত মুখ ঘোরাফেরা করতে দেখেছেন তারা। কিন্তু হঠাৎ যে এই ঘটনা ঘটবে তা কখনো আন্দাজ করতে পারেননি। এখন দেখার দিনে দুপুরে ঘটে যাওয়া ঘটনায় কি পদক্ষেপ গ্রহণ করে পুলিশ প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × two =