জন্মদিন পালনের কয়েক ঘন্টা আগেই নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলো দ্বিতীয় বর্ষের এক কলেজ ছাত্রী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: ০৭,মে :: জন্মদিন পালনের কয়েক ঘন্টা আগেই নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলো দ্বিতীয় বর্ষের এক কলেজ ছাত্রী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার বড়বাজার এলাকায়। মৃত ওই কলেজ ছাত্রীর নাম কোয়েল হালদার, বয়স ২০ বছর। মৃতদেহ উদ্ধার ঘিরে বাড়ছে রহস্য।

সূত্রের খবর বড় বাজার এলাকার ওই যুবতী কোয়েল হালদার বর্তমানে কল্যাণী মহাবিদ্যালয়ের দ্বিতীয় বর্ষে ছাত্রী ছিলেন। পরিবার সূত্রে খবর গতকাল তার ২০ তম জন্মদিন ছিল। পরিবারের তরফ থেকে জন্মদিন উপলক্ষে কেনাকাটা শুরু করেছিল। ওই ছাত্রীর জামা কাপড় থেকে শুরু করে জন্মদিন পালনের বেলুনও কেনা হয়ে গেছিল। জানা যায় যে ঘরে তার জন্মদিন পালন হবে সেই ঘরটিকে সাজিয়ে তুলেছিল পরিবার।

মেয়েকে নিয়ে বাজার সেরে গতকাল আনুমানিক রাত দশটা নাগাদ বাড়ি ফিরে তার বাবা। মেয়ে উপরের ঘরে একাই ছিল বলে জানা যায়। কিছুক্ষণ পর ডাকাডাকি করতে কোন সাড়াশব্দ না মেলায় জানালা দিয়ে দেখা যায় ঝুলন্ত অবস্থায় রয়েছে মেয়েটি। চিৎকার চেঁচামেচি শুরু করলে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে আসে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ এবং স্থানীয়দের সহায়তায় দরজা ভেঙে ভিতরে গিয়ে ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে । পুলিশি তদন্ত চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + fourteen =