রাস্তা পুকুরের গর্ভে, অসুবিধায় ছাত্রছাত্রী থেকে এলাকার বাসিন্দারা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চাকদহ :: ০৭,মে :: রাস্তা পুকুরের গর্ভে,বেহাল অবস্থা,অসুবিধায় স্কুলের ছাত্রছাত্রী থেকে এলাকার বাসিন্দারা। এলাকায় ক্ষোভ,ভয়ে মুখ খুলতে নারাজ এলাকার বাসিন্দারা। ঘটনা টি ঘটে চাকদহ ব্লকের রাউতাড়ি জিপির দাসপাড়া এলাকায়।

জলাশয়ের কারনে রাস্তা ভেঙে জলাশয়ের গর্ভে চলে গেছে প্রায় বছর দুয়েক আগেই বার বার দরবার করেও আজ পযর্ন্ত রাস্তা সারানো হয় নি।শুধু পরিশ্রুতির বন‍্যা বয়ে গেছে জানান এলাকার বাসিন্দারা।।রাউতাড়ি জিপির দাসপাড়ার প্রাথমিক শিশু নিকেতনের শিক্ষিকা লক্ষ্মী ঘোষ বলেন,বর্ষায় এই এলাকা জলাশয়,রাস্তা ও স্কুল জলমগ্ন হয়ে যায়।

রাস্তা বা জলাশয় চেনা যায় না।তৃণমূল কংগ্রেস সমর্থিত গত পনের বছর ধরে রাউতাড়ি জিপির প্রধান ইন্দিরা দাস।এই দাসপাড়া গ্রামেই তিনি পঞ্চায়েত সদস্য।আবার সামনে পঞ্চায়েত ভোট, আজ পযর্ন্ত এলাকার মানুষের কথা চিন্তা করেনি বা রাস্তা সারানোর কথা শোনেন নি। চতুর্থ শ্রেনীর ছাত্রী বর্ণালী দাস বর্ষার সময় তো কষ্ট আছেই। এই গরমকালেও রাস্তা টা হোক।

আমরা সবাই রাস্তা দিয়ে স্কুলে আসতে পারি।এই এলাকার বাসিন্দা হারাণ দাস এবং পুষ্প দাস বলেন এই গ্রামে এক থেকে দেড়শ ঘরের বাস এই রাস্তার সমস্যা নিয়ে বাস করছি।কবে আমাদের রাস্তা হবে আমরা জানতে চাই।এই প্রশ্নটাই উঠে আসছে গ্রামবাসি দের পক্ষ থেকে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + eighteen =