টাকা চুরির দায়ে গ্রেফতার বঙ্গীয় গ্রামীন বিকাশ ব্যাঙ্ক এর সিএসপি শাখার মালিক।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ০৯,মে :: টাকা চুরির দায়ে গ্রেফতার বঙ্গীয় গ্রামীন বিকাশ ব্যাঙ্ক এর সিএসপি শাখার মালিক। চাঞ্চল্য ছাড়িয়েছে এলাকা জুড়ে। খবর পেয়ে অভিযুক্তকে আটক করে পুখুরিয়া থানার পুলিশ।
মালদা রতুয়া দুই নং ব্লকের মহারাজপুর অঞ্চলের বঙ্গীয় গ্রামীন বিকাশ ব্যাঙ্ক এর মহানন্দা হল্ট শাখার অধীনে ছয়টি সিএসপি রয়েছে।

যার মধ্যে মহারাজপুর পাকুরতলা সিএসপি পরিচালনা করেন শফিকুল আলম। বহুদিন ধরেই তিনি নাকি ব্যাংক গ্রাহকদের টাকা পয়সা লেনদেনে গরমিল করে আসছিলেন বলে অভিযোগ করেন স্থানীয়রা। সোমবার এরকম একটি জালিয়াতিতে হাতেনাতে ধরা পড়ে যান তিনি।

স্থানীয় এক ব্যক্তি তারিক আনোয়ার জানান,তার বাড়ির এক সদস্যা এসনুর খাতুন একটি মহিলা সমিতির পক্ষ থেকে গত ১৩ই ফেব্রুয়ারি শফিকুল ইসলাম এর সিএসপিতে ১৫৮০০ টাকা জমা করেন ।আজকে ব্যাংকের মূল শাখায় ব্যাংকের বই আপডেট করলে দেখা যায় গত ১৩ই ফেব্রুয়ারিতে কোন টাকায় জমা করা হয়নি।

এ বিষয়ে সিএসপি মালিক শফিকুল ইসলামকে বলা হলে তিনি প্রথমে ব্যাপারটি এড়িয়ে যেতে চেয়েছিলেন।কিন্তু ওই তারিখে টাকা জমা দেওয়ার রশিদ দেখালে তিনি আর কিছু বলতে পারেননি।নিজের দোষ স্বীকার করেছেন।পুলিশ প্রশাসনে এসে তাকে আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − four =