পঞ্চায়েত নির্বাচনের আগে ভাঙড়ে বোমাবাজি আহত শিশু

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: ১৫,মে :: পঞ্চায়েত নির্বাচনের আগে আবারও উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। বোমার আঘাতে আহত শিশু সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানোতর।তৃণমূল-আইএসএফের সংঘর্ষে ব্যাপক বোমাবাজি।

বোমায় এক শিশুর আহত হয়েছে বলে জানা গিয়েছে । এলাকার ব্যাপক উত্তেজনা রয়েছে। ভাঙড়ে ফুলবাড়িতে তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ উঠেছে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পাল্টা আইএসএফের বিরুদ্ধে অভিযোগ তুলেছে তৃণমূল। রবিবার এলাকায় আইএসএফের বৈঠক ছিল। তারপর সোমবারই তৃণমূল কর্মসূচি নেয়।

আইএসএফের অভিযোগ, কেন মানুষ বিধায়ক নওসাদ সিদ্দিকির সভায় গিয়েছেন, সেই রাগেই এলাকায় বোমবাজি করে তৃণমূল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা যাচ্ছে, বোমাবাজিতে আহত শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।গত দুদিন ধরেই ভাঙড় উত্তপ্ত রয়েছে।

রবিবার বিকালে ভাঙড়ের ঘটকপুকুরে রাজনৈতিক সভা ছিল আইএসএফ-এর। অভিযোগ, সেই সভাতে আসার পথে রানিগাছি এলাকায় তৃণমূলের দুষ্কৃতীরা আইএসএফের কর্মীদের বাধা দেয়। সেই সময়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। তৃণমূল কর্মীরা মারধর করে বলে অভিযোগ। এদিকে আবার তৃণমূলের তরফে অভিযোগ তোলা হয়, মদ খাওয়ানোর লোভ দেখিয়েই তৃণমূল কর্মীদের জোর করে মিটিংয়ে নিয়ে গিয়েছিল আইএসএফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − eight =