আবারো স্বভাব সিদ্ধ ভূমিকায় চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী | ফুটপাত দখল করে ব্যবসা এবং বেআইনি পার্কিং এর বিরুদ্ধে উদ্যোগ নিল ইংরেজবাজার পৌরসভা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ১৭,মে :: আবারো স্বভাব সিদ্ধ ভূমিকায় চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী। শহরের যানজট, ফুটপাত দখল করে ব্যবসা এবং বেআইনি পার্কিং এর বিরুদ্ধে উদ্যোগ নিল ইংরেজবাজার পৌরসভা। শহরের রথবাড়ি সহ বিস্তীর্ণ এলাকা পরিদর্শন করলেন পৌরসভার চেয়ারম্যান এবং মহকুমা শাসক।

রথবাড়ি মোড় থেকে স্টেশন যাওয়ার পথে বিস্তীর্ণ রাস্তার দুই ধারে, রথবাড়ি বাজার সংলগ্ন এলাকা আজ পরিদর্শন করা হয় পৌরসভা এবং জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে। যানজট নিত্যদিনের সমস্যা মালদা শহরের। শহর জুড়ে রমরমিয়ে যেখানে সেখানে রাস্তা দখল করে বেআইনি পার্কিং, ফুটপাত দখল করে, ব্যবসা-বাণিজ্য ক্রমশ বিস্তীর্ণ হচ্ছে।

কিন্তু বলার যেন উপায় নেই কাউকেই। একজনকে বলতে গেলেই দেখিয়ে দেওয়া হচ্ছে আরেকজনকে। আর তাতেই দিনের পর দিন বেড়ে চলেছে অবৈধ পার্কিং, পৌরসভার রাস্তা দখল করে ব্যবসা-বাণিজ্য।
অভিযোগ উঠে আসছিল দীর্ঘদিন ধরে।

সমস্যার মধ্যে পড়তে হচ্ছে পথ চলতি সাধারণ মানুষদের। কিছুদিন আগেও শহরকে যানজট মুক্ত করতে খোদ পথে নামতে দেখা যায় ইংলিশ বাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরীকে । মালদা শহরের রথবাড়ি সহ বিভিন্ন এলাকায় ট্রাফিক পুলিশ এবং পৌর আধিকারীদের সাথে নিয়ে পায়ে হেঁটে বিভিন্ন রাস্তাঘাট পরিদর্শন করে যানজট মুক্ত করার নির্দেশ দেন চেয়ারম্যান এবং মহকুমা শাসক।

রাস্তা দখল করে থাকা ব্যবসায়ীদের দোকানপাট উঠিয়ে দেওয়ার নির্দেশ দেন চেয়ারম্যান। তার পাশাপাশি অবৈধভাবে গাড়ি পার্কিং করায় বেশ কয়েকটি গাড়িকে ফাইন করা হয় এদিন। ধারাবাহিক অভিযান চলবে এবং মানুষ সচেতন না হলে আগামী দিনেও আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে জানান সদর মহকুমা শাসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + eighteen =