ভাঙড়ে পোল্ট্রি ফার্মে বিস্ফোরণ, আতঙ্কিত এলাকাবাসী

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ভাঙ্গর :: ১৭,মে :: এগরার আতঙ্ক কাটতে না কাটতে এবার ভাঙড়ে বিস্ফোরণ। বুধবার আচমকাই বিকট শব্দ শোনা যায়। তারপরই এলাকার মানুষজন বেরিয়ে এসে দেখেন দাউ দাউ করে জ্বলছে এলাকার একটি পোলট্রি ফার্ম। স্থানীয় আইএসএফ নেতৃত্বের দাবি, ওই পোলট্রি ফার্মের ভিতরে বোমা বাঁধার কাজ চলছিল।

যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে। ভাঙড়ের তালদিঘির ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশের দাবি শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। উল্লেখিত, মঙ্গলবারই পূর্ব মেদিনীপুরের এগরায় বাজি কারখানায় বিস্ফোরণে ৯ জনের মৃত্যু হয়েছে। তারপর এলাকার এভাবে পোলট্রি ফার্ম জ্বলতে দেখে আতঙ্কে ভুগছে তালদিঘির মানুষ।

ভাঙড়ে বোমাবাজির ঘটনা নতুন নয়। গত সোমবারই বোমার আঘাতে এক শিশু আহত হয়েছে ভাঙড়ের ফুলবাড়িতে। ওই দিন ফুলবাড়িতে আইএসএফের একটি সভা ছিল। সেই সভা শেষেই বোমাবাজির অভিযোগ ওঠে। আইএসএফের তরফে অভিযোগ করা হয়, তৃণমূল ওই বোমাবাজি করেছে। কিন্তু সেই অভিযোগ অস্বীকার করে শাসক দল।

চলতি বছরের শুরুর দিকে বস্তা ভর্তি বোমাও উদ্ধার হয় ভাঙড়ে। সেই ভাঙড়েই এবার আগুন।স্থানীয় বাসিন্দা ও পুলিশ প্রশাসনের আধিকারিকরা আগুন নেভানোর চেষ্টা করছেন। কীভাবে আগুন লাগল, তার পূর্ণাঙ্গ তদন্তে ভাঙড় থানার পুলিশ আধিকারিকরা। এগরার বিস্ফোরণের রেশ কাটেনি এখনও। তার মধ্যেই ভাঙড়ের ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 14 =