গয়েশপুর পৌরসভায় ডেপুটেশন জমা দিতে গিয়ে প্রশাসনের বাধার মুখে পড়ে বাম সমর্থক থেকে নেতৃত্বরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কল্যানী‌ :: ১৭,মে :: নদীয়ার কল্যাণী গয়েশপুর পৌরসভা এলাকার একাধিক উন্নয়নের দাবিতে আজ গয়েশপুর পৌর প্রধানের নিকট একটি ডেপুটেশন জমা দেওয়ার কর্মসূচি ছিল সিপিএমের। গয়েশপুর পৌরসভায় ডেপুটেশন জমা দিতে গিয়ে প্রশাসনের বাধার মুখে পড়ে বাম সমর্থক থেকে নেতৃত্বরা।

বাম নেতৃত্বের দাবি আগে থেকেই চিঠির মাধ্যমে পৌরসভার পৌরপতির কাছে জানানো হয়েছিল। তা সত্যও পরিকল্পিতভাবে পুলিশ প্রশাসনকে কাজে লাগিয়ে বাধার সৃষ্টি করে পৌরপ্রধান। দীর্ঘক্ষণ ধরেই একপ্রকার বাক-বিতন্ডার সৃষ্টি হয় প্রশাসন ও বাম সমর্থকদের মধ্যে। বাম নেতৃত্বের দাবি গয়েসপুর পৌরসভা এলাকায় কোন উন্নয়নমূলক কাজ করেনি। আর তার কারণেই ডেপুটেশনকে এড়িয়ে যাচ্ছে ।

তবে এ প্রসঙ্গে কটাক্ষ করতেও ছাড়েনি বিজেপি নেতৃত্ব। যদিও পৌরসভার পৌরপতি সুকান্ত চ্যাটার্জী বিষয়টিকে এড়িয়ে যান। মূলত তিনি জানান প্রাকৃতিক বিপর্যয়ের কারণে এলাকার মানুষ সমস্যায় রয়েছেন। তাই পৌরসভার প্রশাসন মন্ডলী কিভাবে প্রাকৃতিক বিপর্যয়ে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে সেই সমস্যা সমাধানে ব্যস্ত রয়েছে। মূলত আমরা চিঠির মাধ্যমেই বাম নেতৃত্বকে জানিয়ে ছিলাম দিনক্ষণ পরিবর্তনের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =