জেলা পরিষদ অভিযানকে কেন্দ্র করে এবার পূর্ব বর্ধমান জেলার সেহারা বাজার এলাকা থেকে শুরু হয়ে গেল দেওয়াল লিখন।

নিজস্ব সংবাদদাতা :: বর্ধমান :: সংবাদ প্রবাহ :: রবিবার ২১,মে :: জেলা পরিষদ অভিযানকে কেন্দ্র করে এবার পূর্ব বর্ধমান জেলার সেহারা বাজার এলাকা থেকে শুরু হয়ে গেল দেওয়াল লিখন। দেওয়াল লিখন শুরু করলেন ডি ওয়াই এফ আই রায়না আঞ্চলিক কমিটি। আগামী ২ জুন জেলা পরিষদ অভিযানে নামতে চলেছে ডিওয়াইএফআই নেতৃত্ব।

শিক্ষা ও কাজের পরিবেশ ফেরানোর দাবিতে এবং দুর্নীতির বিরোধিতা করে জেলা পরিষদের সম্মুখে অভিযান করবেন সিপিআইএমের শাখা সংগঠনের নেতৃত্বরা। এবারে জেলা পরিষদ অভিযানে ডিওয়াইএফআইয়ের স্লোগান হল ঘুঘুর বাসা ভাঙ্গো। রাজ্যজুড়ে যেভাবে দুর্নীতি চলছে অর্থাৎ শিক্ষা ক্ষেত্রে হোক কিংবা অন্য কোন চাকরির নিয়োগ এমনকি কয়লা বালি এসবের ক্ষেত্রেও চলছে দুর্নীতি।

আর এই দুর্নীতির বিরোধিতা করেই এই জেলা পরিষদ অভিযান হবে বলে জানিয়েছেন ডিওয়াইএফআই নেতৃত্ব। সারা পশ্চিমবঙ্গ জুড়ে যতগুলি জেলা পরিষদ রয়েছে প্রত্যেকটি জেলা পরিষদে মিছিল করে যাবেন ডিওয়াইএফআইয়ের কর্মী সমর্থকরা। তবে একই দিনে নয়। এক এক দিন এক এক জায়গায় কর্মসূচি থাকবে বলে জানা গিয়েছে। আগামী ২ জুন ডিওয়াইএফআই এর জেলা পরিষদ অভিযানে উপস্থিত থাকবেন রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 10 =