দুর্গাপুরের মুচিপাড়া আন্ডারপাস থেকে এফসিআই পর্যন্ত বেহাল রাস্তা সারাইয়ের দাবিতে রবিবার দুপুরে বিজেপি যুব মোর্চা সহ বিজেপির অন্যান্য নেতৃত্ব বিক্ষোভ আন্দোলন করল।

নিজস্ব সংবাদদাতা :: দুর্গাপুর :: সংবাদ প্রবাহ :: রবিবার ২১,মে :: রাস্তা সারাইয়ের দাবিতে এবার পথে নামল বিজেপি যুব মোর্চা। দুর্গাপুরের ২৮ নম্বর ওয়ার্ডে মুচিপাড়া আন্ডারপাস থেকে এফসিআই পর্যন্ত বেহাল রাস্তা সারাইয়ের দাবিতে রবিবার দুপুরে বিজেপি যুব মোর্চা সহ বিজেপির অন্যান্য নেতৃত্ব বিক্ষোভ আন্দোলন করল।

মুচিপাড়া থেকে প্রতিবাদ মিছিল করে এফসিআই গেট পর্যন্ত যায় আন্দোলনকারীরা। মাঝে ভাঙাচোরা রাস্তার সামনে বসে পড়ে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। এফসিআই গেটের সামনে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করার চেষ্টা করলে কোক ওভেন থানার পুলিশ এসে আন্দোলনকারীদের হটিয়ে দেয় ।

বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে অবিলম্বে এই গুরুত্বপূর্ণ রাস্তা সরানোর দাবি উঠেছে। অবিলম্বে রাস্তা সারাই না হলে ভবিষ্যতে আরও বৃহত্তর আন্দোলন তারা গড়ে তুলবে বলে জানায়। প্রসঙ্গত উল্লেখ্য দুর্গাপুরের বিধান নগর এলাকার সাথে স্টেশনের যাওয়ার যোগাযোগকারী অত্যন্ত গুরুত্বপূর্ণ এই রাস্তা বছর খানেক ধরেই বেহাল অবস্থায় পড়ে রয়েছে।

ক্রমাগত বাড়ছে দুর্ঘটনা, সামনেই আসন্ন বর্ষাকাল। রাস্তা সারাই না হলে মানুষের দুর্গতি যে আরো বাড়বে তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × five =