চাক্দহে তৃনমূল ছাত্রনেতা গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিত্সাধীন

নিজস্ব সংবাদদাতা :: নদীয়া :: সংবাদ প্রবাহ :: সোমবার ২২,মে :: কালিগঞ্জের পর চাকদাহে আবারও গুলিবিদ্ধ তৃণমূলের ছাত্র নেতা। তৃণমূল ছাত্র সভাপতিকে লক্ষ্য করে দু রাউন্ড গুলি। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। ঘটনাটি নদীয়ার চাকদহ থানার মাস্টারপাড়া এলাকার। গুলি বৃদ্ধ যুবক চাকদাহ শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি।

জানাযায় চাকদাহ মাস্টারপাড়া এলাকার যুবক শুভম দাস দীর্ঘদিন ধরেই তৃণমূল ছাত্র পরিষদের সঙ্গে যুক্ত। বর্তমানে চাকদহ শহর তৃণমূল ছাত্র পরিষদের দায়িত্বে রয়েছে। জানাযায় গতকাল ওই ছাত্রনেতার সঙ্গে পরিচিত এক যুবকের সঙ্গে কোন বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। অভিযোগ এর পরেই সুমিত মন্ডল নামে এক যুবক তাকে লক্ষ্য করে আচমকা গুলি চালায়।

একটি গুলি গিয়ে সরাসরি হাতে লাগে ছাত্র নেতার। কোনরকমে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে শুভম। খবর জানাজানি হতে ই রক্তাক্ত অবস্থায় শুভম কে উদ্ধার করে দলেরই কর্মীরা প্রাথমিকভাবে চাকদহ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি থেকে চিকিৎসকরা কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে স্থানান্তরিত করে।

বর্তমানে আশঙ্কা জনক অবস্থায় সেখানে চিকিৎসাধীন শুভম দাস। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − eleven =