চলন্ত বাইকে ধাক্কা দিয়ে এক তৃনমূল কর্মীকে রাস্তায় ফেলে মারধরের অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: বাঁকুড়া :: সংবাদ প্রবাহ :: বুধবার ২৪,মে :: চলন্ত বাইকে ধাক্কা দিয়ে এক তৃনমূল কর্মীকে রাস্তায় ফেলে মারধরের অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। মঙ্গলবার রাতে ইন্দাস থানার সামড়ো ঘাট সংলগ্ন এলাকার ঘটনা। ঐ ঘটনায় আহত তৃনমূল কর্মীকে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। যদিও হামলা ও মারধরের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের দাবি তৃনমূলের গোষ্ঠী দ্বন্দের জেরেই এই ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, তৃণমূল কর্মী বিকাশ পণ্ডিত ঐ দিন রাতে বাইকে করে কোতুলপুরের দিক থেকে ইন্দাসের তেঁতুলমুড়ি গ্রামে নিজের বাড়িতে যাচ্ছিলেন। সেই সময় সামরো ঘাট এলাকায় একটি গাড়ি তাঁকে ধাক্কা মারে। পরে ওই গাড়ির জনা কয়েক যাত্রী তাঁকে রাস্তায় ফেলে ব্যাপক মারধর করে পালিয়ে যায় বলে অভিযোগ। পরে খবর পেয়ে গুরুতর আহত বিকাশ পণ্ডিতকে উদ্ধার করে ইন্দাস ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

তৃণমূল নেতৃত্বের অভিযোগ, বিজেপির ইন্দাস-১ নম্বর মন্ডল সভাপতি শোভন নন্দীর নেতৃত্বে বিকাশ পণ্ডিতের উপর হামলা চালানো হয়েছে। গোটা ঘটনায় শোভন নন্দী সহ বিজেপি কর্মীদের বিরুদ্ধে ইন্দাস থানায় লিখিত অভিযোগ দায়ের করে তৃণমূল। হামলাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবীও জানানো হয় তৃনমূলের পক্ষ থেকে।

অন্যদিকে, বিজেপির দাবী শোভন নন্দী অত্যন্ত ভালো স্বভাবের মানুষ। তিনি বা বিজেপির অন্য কেউ এই ঘটনার সাথে যুক্ত নয় বলেও দাবি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + one =