সাগরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মৃত ১ আহত ২

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: শুক্রবার ২৬,মে :: বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনা এলাকা জুড়ে শুরু হয়েছিল প্রবল ঝড়-বৃষ্টি। কালবৈশাখী ঝড়ের তান্ডবে দক্ষিণ চব্বিশ পরগনার গঙ্গাসাগর বিধানসভার বঙ্কিমনগর এলাকায় এক ব্যক্তির বাড়ির বৈদ্যুতিক তার ছিঁড়ে গিয়ে পুকুরে পড়ে যায়।

শুক্রবার সকালে ঘুম থেকে উঠে হরিপদ দাস দেখেন তার পুকুরে একটি ইলেকট্রিকের তার পড়ে রয়েছে। সেই বৈদ্যুতিক তার সরাতে গিয়ে ঘটল বিপত্তি। বিদ্যুৎপৃষ্ট হয়ে পুকুরে ছিটকে পড়ে যায় হরিপদ দাস এরপর পরিবারের লোকজনেরা তাকে বাঁচাতে গেলে পরিবারের আরো দুজন বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর রকম হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে কালবৈশাখীর ঝড়ের তান্ডব লীলা চালিয়েছে উপকূল তীরবর্তী এলাকা গুলিতে। তার জেরে কোথাও ভেঙ্গে পড়েছে গাছ কোথাও বা ভেঙ্গে পড়েছে বৈদ্যুতিক খুঁটি। গতকাল কালবৈশাখীর তাণ্ডবের জেরে প্রতিবেশী এক ব্যক্তির বাড়ির ইলেকট্রিকের তার ছিড়ে হরিপদ দাসের পুকুরে পড়ে যায়।

শুক্রবার সকালে যখন সেই তারটিকে পুকুরে ভাসতে দেখেন হরিপদ বাবু। হরিপদবাবু তখন থেকে সরানোর ব্যবস্থা করে সেই সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুকুরে পড়ে যান।

হরিপদ বাবুর চিৎকারে ছুটে আসে পরিবারের লোকজনেরা ।পরিবারের লোকজনেরা হরিপদ বাবুকে উদ্ধার করার চেষ্টা করে। কিন্তু বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হয় পরিবারের দুজন সদস্য ।অবশেষে স্থানীয়দের সহযোগিতায় হরিপদ বাবু ও তার দুই পরিবারের সদস্যকে উদ্ধার করে সাগর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক হরিপদ বাবুকে মৃত বলে ঘোষণা করে।

আহত পরিবারের দুজন বর্তমানে সাগর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছেছে সাগর থানার পুলিশ সম্পূর্ণ বিষয়টি তদন্ত শুরু করেছে সাগর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 14 =