মদ্যপান করে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক যুবক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: শনিবার ২৭,মে :: মদ্যপান করে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক যুবক। যুবকের দেহের খোঁজে নদীতে নেমে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দপ্তরের টিম। জানা যায় যুবকের নাম তন্ময় বসাক, বয়স আনুমানিক ৩২ বছর। বাড়ি নদীয়ার শান্তিপুর ব্লকের ফুলিয়ার মাঠপাড়ায়।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল বিকেলে তন্ময় আরো চার বন্ধুকে সাথে নিয়ে পিকনিক করবে বলে বাড়ি থেকে বেরোয় । এরপর তারা ফুলিয়ার বিহারিয়া মঠপাড়া সাধুর ঘাটে নামে স্নান করতে। যদিও তিন বন্ধু একসাথে জলে স্নান করতে নামে, আর দুই বন্ধু ডাঙ্গাতেই ছিল।

তন্ময়ের বন্ধুদের দাবি, তারা প্রত্যেকে অল্প বিস্তর মদ্যপান করেছিল, মদ্যপ অবস্থায় স্নান করতে নেমে নিমেষের মধ্যে জলে তলিয়ে যায় তন্ময়, পরপরই শুরু হয় ব্যাপক ঝড়ো হাওয়া, তার কারণে তার বন্ধুরা জলে নেমে তন্ময়ের খোঁজ করতে পারেনি। খবর দেয় পুলিশকে ঘটনাস্থলে আসে স্থানীয় ফাঁড়ির পুলিশ, পাশাপাশি ছুটে আসে পরিবার ।

এরপর তন্ময়ের দেহের খোঁজে জলে নেমে শুরু হয় তল্লাশি। যদিও তন্ময়ের খোঁজ না পাওয়ায় আজ সকালে ঘটনাস্থলে আসে বিপর্যয় মোকাবিলা দপ্তরের টিম, এরপর ডুবুরি নামিয়ে দফায় চালানো হয় তল্লাশি। তবে এখনো পর্যন্ত তন্ময়ের দেহর খোঁজ মেলেনি।তল্লাশি চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − six =