মর্মান্তিক ! সিভিক ভল্যান্টিয়ার সহ তিন ভাইবোনের অগ্নিদগ্ধ হয়ে রহস্য মৃত্যু।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: শনিবার ২৭,মে :: এক সিভিক ভল্যান্টিয়ার সহ তার দুই বোনের রহস্য জনক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল লাউদোহার লস্কর বাধের আদিবাসী পাড়ায়। আজ শনিবার ভোরে ৩ ভাই বোনের মৃতদেহ উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে প্রতিবেশীরা। মৃতদের নাম মঙ্গল সোরেন(৩৩) , সুমি সোরেন(৩৫) ও সুকুমনি সোরেন(২৮)।

এর মধ্যে মঙ্গল সোরেন লাউদোহা থানায় সিভিক ভল্যান্টিয়ারের কাজ করে।এক বোন সুমি সোরেন কলকাতায় নার্সের কাজ করত, সপ্তাহ দুয়েক আগে বাড়ীতে আসে। অপর বোন বাড়ীতেই থাকত। বাবা হপনা সোরেন প্রাক্তন ইসিএল কর্মী,মা কয়েক বছর আগে মারা গেছেন।

কিভাবে আগুন লাগে সে বিষয়ে নিশ্চিত নয় প্রতিবেশীরা। শনিবার ভোরে খবর পেয়ে পাড়ার লোক গিয়ে দেখে অগ্নিদগ্ধ অবস্থায় তিন ভাই বোন ঘরে পড়ে রয়েছে , ঘরের অন্যান্য আসবাবপত্রও পুড়ে গেছে। প্রতিবেশী সাধন টুডু জানান যে অত্যন্ত ভাল পরিবার , ঘরে কোন অশান্তি ছিল না। স্বভাবতই এই রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ,ফরিদপুর থানার পুলিশ এসেছে,মৃতদেহগুলি ময়না তদন্তর জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − six =