দিল্লি থেকে জাতীয় তপশিলি কমিশনের সহ-সভাপতি অরুন হালদারের নেতৃত্বে এক প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করলেন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: রবিবার ২৮,মে :: ২৩ মে নদীয়ার হাঁসখালীর পেপুল বেড়িয়ার বিজেপির বুথ সভাপতি নকুল হালদার কে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মেরে গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ তোলে তার পরিবার।নকুল বাবুর বাড়ি হাঁসখালিতে হলেও নকুলবাবুর ঝুলন্ত দেহ পাওয়া যায় নদীয়ার কৃষ্ণগঞ্জের আম বাগানে।

পরিবারের পক্ষ থেকে কৃষ্ণগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানো হয়।এখনো পর্যন্ত অভিযুক্তরা কেউ গ্রেফতার হয়নি।পরিবারের সদস্যরা আতঙ্কে রয়েছেন। দিল্লি থেকে জাতীয় তপশিলি কমিশনের সহ-সভাপতি অরুন হালদারের নেতৃত্বে এক প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করলেন।ঘটনাস্থলে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বললেন।

স্থানীয় বাসিন্দারা কৃষ্ণগঞ্জ থানার আই সি ও অ্যাডিশনাল এসপির সামনেই প্রতিনিধি দলের কমিশনের সহ-সভাপতি কে জানান খুন করা হয়েছে।কমিশনের তাদের কাছে জানতে চান এই ঘটনার পূর্ণ বিবরণ।পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পূর্ণ বিবরণ দিলেও সেই বিবরণের মোটেই সন্তুষ্ট নয় কমিশন।

ঘটনাস্থল থেকে এরপর প্রতিদিন দলটি যায় পরিবারের সাথে দেখা করতে।পরিবারের সদস্যরা কমিশনার কে নিয়ে ঘরের দীর্ঘক্ষণ আলোচনা করেন।আলোচনা সেরে বাইরে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন বাড়ির লোকের পরিবারের সাথে প্রশাসনের বক্তব্যের বিস্তর ফারাক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =