গোটা শান্তিপুরের উন্নয়নের স্বার্থে ১৬ দফা দাবি নিয়ে তৃণমূল পরিচালিত পৌরসভার সামনে সিপিএমের প্রতিবাদী পথসভা ও ডেপোটেশন কর্মসূচি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: মঙ্গলবার ৩০,মে :: গোটা শান্তিপুরের উন্নয়নের স্বার্থে ১৬ দফা দাবি নিয়ে তৃণমূল পরিচালিত পৌরসভার সামনে সিপিএমের প্রতিবাদী পথসভা ও ডেপোটেশন কর্মসূচি। এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিএমের জেলা শীর্ষ নেতৃত্বরা। সোমবার বিকেলে শান্তিপুর পৌরসভার সামনে এক প্রতিবাদী পথসভার আয়োজন করে, শান্তিপুর সিপিআইএম এরিয়া কমিটি।

এই প্রতিবাদী পথসভার মধ্যে দিয়ে শান্তিপুরের উন্নয়নের স্বার্থে একাধিক দাবি তুলে ধরলেন সিপিএমের শীর্ষ নেতৃত্বরা। যেমন শান্তিপুরের নিকাশি ব্যবস্থা, রাস্তার বেহাল অবস্থা, অবৈধভাবে রমরমিয়ে চলছে জুয়া ও সাট্টা, এগুলির দিকে কেন নজর দিচ্ছে না পৌরসভা, অবিলম্বে এগুলির সঠিক ব্যবস্থা গ্রহণ করতে হবে।

এই নিয়েই তাদের আজ প্রতিবাদী পথসভার আয়োজন। এ প্রসঙ্গে শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ জানিয়েছেন, তারা আমার কাছে একটি ডেপুটেশন জমা দিয়েছে আমি আশ্বাস দিয়েছি আগামী তিন মাসের মধ্যে তাদের দাবি পূরণ করার। কারণ শান্তিপুর পৌরসভা গোটা শান্তিপুর জুড়ে যেভাবে উন্নয়ন করছে তা গোটা শান্তিপুরবাসী নিজেদের চোখে দেখতে পাচ্ছে।

যদিও সিপিএমের পক্ষ থেকে একাধিক দাবি তুলে ধরেছেন অবশ্যই তাদের দাবি যাতে পূর্ণ হয় সেই ব্যবস্থা অবিলম্বে করা হবে। অন্যদিকে সিপিএমের শীর্ষ নেতৃত্বর দাবি, আমরা তিন মাস সময় দিয়েছি, তিন মাসের মধ্যে আমাদের দাবি যদি পূর্ণ না হয় তাহলে আগামী দিনে গোটা শান্তিপুর জুড়ে সিপিএম একইভাবে প্রতিবাদ করবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =