দশহরা উপলক্ষে গঙ্গায় স্নান করতে নেমে মৃত্যু হল এক কিশোরের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: মঙ্গলবার ৩০,মে :: নদিয়ার নবদ্বীপে এদিন গঙ্গায় স্নান করতে নেমে মৃত্যু হল ১৪ বছরের এক কিশোরের।কিশোরের বাড়ী নদিয়ার চাকদহ থানার বিষ্ণুপুর এলাকায়। জানা যায় ,এদিন ছিল দশহরা বা গঙ্গা পূজা।এই উপলক্ষ্যে এদিন পরিবারের সাথে নবদ্বীপে বেড়াতে আসে ওই কিশোর ।

তারপর নবদ্বীপ শহরের অন্যতম জনবহুল স্নানের ঘাট পোড়াঘাট।এমনিতে প্রতিদিন ওই ঘাটে বহিরাগত যাত্রী থেকে নবদ্বীপের বহু সাধারন মানুষ এই ঘাটে স্নান করতে আসেন। তার উপর এদিন গঙ্গাপূজাও দশহরা উপলক্ষে পূর্নার্থীদের সংখ্যা বেশি থাকায় নবদ্বীপের বিভিন্ন স্নানের ঘাট গুলিতে পুলিশ প্রশাসনের কড়া নজরদারিও ছিল চোখে পড়ার মত ।

এছাড়া দুর্যোগ মোকাবিলা টিমের সদস্যরাও ছিল তৎপর।যে কারনে দুর্ঘটনার খবর পাওয়া মাত্র পুলিশ ও দুর্যোগ মোকাবিলা টিমের সহযোগিতায় সঙ্গে সঙ্গেই কিশোরের খোঁজে তল্লাশি শুরু হয় এবং কিশোরের দেহ উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

দুঃখের বিষয় সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে জানিয়ে দেয়। এরপর নবদ্বীপ থানার পুলিশের পক্ষ থেকে মৃতদেহ ময়না তদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 10 =