হাওড়া ​​পুরনিগমের গেটের বাইরে এমন দুটি পোস্টার ব্যানার দেখা গেছে যাতে শিবপুর কেন্দ্রের বিধায়কের বেআইনি কাজের প্রাইস লিস্ট লেখা রয়েছে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ ::হাওড়া :: বুধবার ৩১,মে :: হাওড়া ​​পুরনিগমের গেটের বাইরে এমন দুটি পোস্টার ব্যানার দেখা গেছে যাতে শিবপুর কেন্দ্রের বিধায়কের বেআইনি কাজের প্রাইস লিস্ট লেখা রয়েছে। ব্যানারের নিচে লেখা হাওড়া জেলা গণতান্ত্রিক নাগরিক বৃন্দ। এই ব্যানারে এক একটা করে ‘বেআইনি কাজের’ খতিয়ান উল্লেখ করা ছিল।

বাড়ি থেকে উচ্ছেদের জন্য ১০ লাখ টাকা, জমি দখলের জন্য ৩০ লাখ টাকা, বেআইনি বাড়ি নির্মাণের জন্য প্রতি তলা ১০ লাখ টাকা ইত্যাদি লেখা ছিল ব্যানার পোস্টারে। কে বা কারা এই ব্যানার লাগিয়েছে তা অবশ্য জানা যায়নি। হাওড়া পুরনিগমের নিরাপত্তা কর্মীরা জানিয়েছেন রাতে কে কখন ব্যানার লাগিয়েছে তা জানা যায়নি।

খবর পাওয়া মাত্রই হাওড়া থানার পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ পৌঁছে যায় ঘটনাস্থলে। দুটি ব্যানার খুলে দেওয়া হয়। রাজ্যের মন্ত্রী তথা শিবপুরের বিধায়ক মনোজ তিওয়ারির বিরুদ্ধে এই ব্যানার পোস্টার নিয়ে প্রশ্ন করা হলে হাওড়া জেলা সদর তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি সুরজিৎ সাহা বলেন, এটা বিরোধীদের অপপ্রচার ছাড়া কিছু নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 2 =