পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বরে মেলা চলাকালীন বচসা থেকে হাতাহাতি – মৃত এক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পান্ডবেশ্বর :: শুক্রবার ৯,জুন :: গত মাসের ২৯ মে পশ্চিম বর্ধমানের পান্ডবেশ্বর থানার অন্তর্গত মাঝ পাড়াতে একটি মেলা চলাকালীন সামান্য বচসা থেকে আচমকা হাতাহাতি শুরু হয় দুই গোষ্ঠীর। তখনকার মতো পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্তিতি শান্ত করে। কিন্তু অশান্তি গড়ায় সেদিন মাঝরাতে ।

অভিযোগ, এলাকারই যুবক বছর ২১ এর রাজীব স্বর্ণকারকে মাঝরাতে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যায় বেশ কয়েকজন দুষ্কৃতী । চলে ব্যাপক মারধর । অভিযোগ রাজীবের গায়ে অ্যাসিড ঢেলে পুড়িয়ে দেওয়া হয়।

পরের দিন সকালে পান্ডবেশ্বর রেল স্টেশন সংলগ্ন রেল লাইনের পাশ থেকে রাজীবকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ‌। চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সেখানেই মৃত্যু হয় রাজীবের। এরপর উত্তেজিত জনতা পান্ডবেশ্বর থানা ঘেরাও করে বিক্ষোভে সামিল হয় । অবিলম্বে অধরা থাকা দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে সরব হয় উত্তেজিত জনতা ।

ইতিমধ্যে এই ঘটনায় পান্ডবেশ্বর থানার পুলিশ তিনজনকে গ্রেপ্তার করলেও মৃত্যুর আগে দেওয়া রাজীবের বয়ানের সূত্র ধরে বাকি দের গ্রেপ্তারের দাবি জানায় স্থানীয় বাসিন্দা ও মৃতের আত্মীয় পরিজনরা। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =