সবথেকে বেশি সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা পরিষেবা দিয়ে হুগলি জেলায় নজির কোন্নগরের এর অন্তর্গত বেসরকারি হাসপাতাল , নাম মা সারদা হাসপাতালের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কোন্নগর :: রবিবার ১১,জুন :: রাজ্য সরকারের দেওয়া স্বাস্থ্য সাথী কার্ডে সবথেকে বেশি সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা পরিষেবা দিয়ে হুগলি জেলায় নজির কোন্নগরের এর অন্তর্গত বেসরকারি হাসপাতাল , নাম মা সারদা হাসপাতালের।

রাজ্য সরকারের তরফে দেওয়া স্বাস্থ্য সাথী কার্ডে সুফল পাচ্ছে বাংলার মানুষ।বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পাচ্ছে মানুষ। কিন্তু বিভিন্ন জায়গায় এই কার্ড নিয়ে বিভিন্ন অভিযোগ করেছে বিরোধীরা। বিরোধীদের সব অভিযোগকে উড়িয়ে দিয়ে সুম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পেয়ে খুশি সাধারণ মানুষ।

অনেক ক্ষেত্রে দেখা যায়, বেসরকারি হাসপাতালে স্বাস্থ্য সাথী কার্ডে ঠিকভাবে পরিষেবা পাওয়া যায়না অভিযোগ উঠেছিল বিভিন্ন জায়গায়।সেই বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হুশিয়ারি দেন, জানিয়েছিলেন সব জায়গায় এই কার্ডে মানুষকে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা দিতে হবে।

কিন্তু এসবের পূর্বে থেকেই যখন থেকে বাংলায় স্বাস্থ্য সাথী কার্ড চালু হয়েছে তারপর থেকেই সম্পূর্ণ বিনামূল্যে এই স্বাস্থ্য সাথী কার্ডে সমস্ত চিকিৎসা পরিষেবা দিয়ে হুগলি জেলায় নজির গড়েছে কোন্নগর এর অন্তর্গত বেসরকারি হাসপাতাল মা সারদা হাসপাতাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =