বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারীর বিরুদ্ধে তিলজলা থানায় অভিযোগ দায়ের করলেন তার স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রানাঘাট :: সোমবার ১২,জুন :: বিবাহ বিচ্ছেদের জন্য চাপ এবং অত্যাচার ! রানাঘাট দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারীর বিরুদ্ধে তিলজলা থানায় অভিযোগ দায়ের করলেন তার স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী।

গত ২৮ শে মে আইনের ছাত্রী স্বস্তিকা ভুবনেশ্বরীর সাথে রানাঘাট দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক পেশায় চিকিৎসক মুকুটমণি অধিকারীর রেজিস্ট্রি হয়।

তারপর থেকেই তিনি তার স্ত্রী স্বস্তিকার সাথে আর যোগাযোগ রাখেননি বলে অভিযোগ। বিয়ের কথা যাতে প্রকাশ্যে না আনে সেজন্য স্বস্তিকা ভুবনেশ্বরী কে চাপ দেওয়া হয় বলে অভিযোগ। শুধু মুকুটমণি অধিকারী নয়, তার বাবা এবং ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে তিলজলা থানায়। রেজিস্ট্রি ম্যারেজ এর সময় ১ কোটি টাকা পঞ্চায়া হয় বলে অভিযোগ স্বস্তিকার।

স্থানীয় সূত্রে খবর বাবার মৃত্যুর পর স্বস্তিকা তার মায়ের সাথে পিকনিক গার্ডেনে থাকতেন। কোন এক ব্যক্তি মারফত তাদের মধ্যে আলাপ হয় তার থেকেই গড়ে ওঠে ভালোবাসা এবং পরে রেজিস্ট্রি। এ বিষয়ে স্বস্তিকার অভিযোগ, রেজিস্ট্রির পর থেকেই তার সাথে যোগাযোগ করতে চাইছিলোনা মুকুটমণি অধিকারী।

শুধু তাই নয় ঘটনাটি যাতে প্রকাশ না আসে তার জন্য স্বস্তিকা ভুবনেশ্বরীকে বারংবার চাপ দিতে থাকে। তবে এ বিষয়ে মুকুটমণি অধিকারীর সাথে যোগাযোগ করতে চাওয়া হলে তিনি ফোন ধরেননি। তবে রেজিস্ট্রি করে যে বিবাহ বন্ধনে তিনি আবদ্ধ হয়েছিলেন তার বিভিন্ন রকম নথি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেছে।

রানাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক তার বিবাহ কেন অস্বীকার করছে তা এখনো পর্যন্ত স্পষ্ট নয়। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে তিলজলা থানার পুলিশ। যদিও বিজেপি বিধায়ক মুকুটমনি অধিকারী প্রসঙ্গে রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে প্রশ্ন করলে তিনি সম্পূর্ণ এড়িয়ে যান। তিনি বলেন, তার ব্যক্তিগত ব্যাপারে নাক না গলানো উচিত । দলীয় বিষয় হলে আমি ভেবে দেখতাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =