ভোট যুদ্ধের প্রাক্কালে এবার সেতুর দাবিতে মালদহে ভোট বয়কটের ডাক দিলেন গ্রামবাসীরা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ১৭,জুন :: দুয়ারে পঞ্চায়েত ভোট । ইতিমধ্যেই কোমর বেঁধে আসরে নেমে পড়েছে সব রাজনৈতিক দলের নেতা-কর্মীরা । আর সেই ভোট যুদ্ধের প্রাক্কালে এবার সেতুর দাবিতে ভোট বয়কটের ডাক দিলেন গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দৌলত নগর গ্রাম পঞ্চায়েতের মেহেরপুর এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ মেহেরপুর এলাকায় একটি বারোমাসিয়া নদী আছে। সেই এলাকা থেকে দৌলতনগর সদর হয়ে হরিশ্চন্দ্রপুর যেতে গেলে সেই নদীর উপর দিয়েই যেতে হয়। কিন্তু বর্তমানে ওই নদীর উপর একটি বাঁশের সাঁকো আছে যেটা গ্রামবাসীরা নিজেদের উদ্যোগে তৈরি করেছেন যাওয়া আসার জন্য।

কিন্তু বর্তমানে ওই সাঁকোর জরাজীর্ণ দশার কারণে মেহেরপুর, জানকিনগর, বাঁশদল ঘাট সহ বিভিন্ন গ্রামের কয়েক হাজার বাসিন্দা দুর্ভোগে পড়েছেন। কারণ ওই এলাকার বাসিন্দাদের একমাত্র যোগাযোগের মাধ্যম ওই বাঁশের সাঁকো । বাসিন্দাদের অভিযোগ দীর্ঘদিন ধরে বিভিন্ন জনপ্রতিনিধি সহ প্রশাসনিক কর্তাদের কাছে বারবার আবেদন নিবেদন করেও এখনো পর্যন্ত একটি পাকা সেতু নির্মাণ হলোনা।

তাদের দাবি অবিলম্বে ওই এলাকায় একটি পাকা সেতু নির্মাণ না হলে তারা ভোট মুখী হবেন না । আর সেই দাবী নিয়েই মেহেরপুর গ্রামের বাসিন্দারা হাতে পোস্টার-প্ল্যাকার্ড নিয়ে সেতুর দাবিতে ভোট বয়কটের ডাক দিলেন। ঘটনা কে ঘিরে ভোটের আগে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + nine =