পঞ্চায়েত নির্বাচনের আগে ব্যাগ ভর্তি বোমা উদ্ধার বাসন্তীতে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: রবিবার ১৮,জুন :: শনিবার রাতে দক্ষিণ ২৪ পরগনা বাসন্তী থানার অন্তর্গত কাঠালবেরিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় ব্যাপক বোমা বাজির ঘটনা ঘটে। সেই খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছায় বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী। রবিবার সকাল থেকে থমথমে পরিস্থিতি বাসন্তীতে আতঙ্কিত হয়ে রয়েছে গ্রামবাসীরা।

রবিবার বাসন্তীর একটি নির্মীয়মান বাড়ির পাশের ঝোপ থেকে উদ্ধার হয় একটি ব্যাগ ব্যাগের মধ্যে ৬-৭ টি তাজা বোমা । ইতিমধ্যে বাসন্তী থানার পুলিশ বাড়িটিকে ঘিরে রেখেছে এবং এলাকাবাসীদের নিরাপদ দূরত্বে থাকার অনুরোধ করেছে। কে বা কারা এই নির্মীয়মান বাড়ির পাশে ঝোপে বোমার ব্যাগ রেখে গিয়েছে তার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

গতকাল এলাকায় যে বোমাবাজির ঘটনা ঘটেছে তারও তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। এই বোমাবাজির ঘটনায় গোটা এলাকায় আতঙ্কের ছবি ধরা পড়েছে ভয়ে কেউ মুখ খুলতে চাইছে না। তবে কি বিরোধীরা বারবার যেটা অভিযোগ করছে যে এলাকায় অশান্তি পাকানোর জন্য শাসক দল এলাকায় বোমা মজুদ করছে সেই আশঙ্কা কি তবে সত্যি হলো।

এমনই প্রশ্ন তুলছে রাজনৈতিক মহলের একাংশ। যদিও গোটা বিষয় তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। এই ঘটনায় এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 4 =