মোটা অঙ্কের টাকার বিনিময়ে দলীয় প্রতীক দেওয়া হয়েছে দুর্নীতিগ্রস্থদের । ব্লক তৃণমূল সভাপতির বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: সোমবার ১৯,জুন :: প্রার্থী তালিকায় নাম আসার পরেও দলীয় প্রতীক পেল না প্রার্থীরা।মোটা অঙ্কের টাকার বিনিময়ে দলীয় প্রতীক দেওয়া হয়েছে দুর্নীতিগ্রস্থদের । ব্লক তৃণমূল সভাপতির বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ তুলে টায়ার চালিয়ে বিক্ষোভ প্রদর্শন করলেন তৃনমূল কর্মী সমর্থকরা।

এদিন সন্ধ্যায় ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদার হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের কুশিদা গ্রাম পঞ্চায়েতের ভগবানপুর গ্রামে। লক্ষ লক্ষ টাকার বিনিময়ে টিকিট বিক্রির অভিযোগে পথ অবরোধ করে টায়ার পুড়িয়ে বিক্ষোভ তৃণমূল কর্মীদের।অভিযোগের তীর ব্লক সভাপতির দিকে।

জানা যায়,মালদার হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের কুশিদা ১ নং পঞ্চায়েত সমিতির ১ নং বুথের প্রার্থী মেহেতাজ বানু ও ২ নং বুথের প্রার্থী রেজা আলীর নাম প্রার্থী তালিকায় আসে, প্রার্থী তালিকায় নাম থাকার পরই মনোনয়ন পেশ করেন দুই প্রার্থী।কিন্তু গতকাল শনিবার স্কুটনির পর তারা জানতে পারেন দল থেকে তাদের কোন দলীয় প্রতীক দেওয়া হচ্ছে না ।

সে কারণে তাদের নাম বাদ যায়।মেহেতাজ বানু ও রেজার আলীর পরিবর্তে দলীয় প্রতীক দেওয়া হয়েছে নিখাদ বানু ও প্রকাশ দাস কে এই খবর শোনার পরই ক্ষোভে ফেটে পড়েন প্রার্থীরা।প্রার্থীদের অভিযোগ,হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক দাস লক্ষ লক্ষ টাকার বিনিময়ে প্রার্থী পদে কারচুপি করেছেন।

মোটা অংকের টাকা নিয়ে দুর্নীতিগ্রস্তদের দলীয় প্রতীক দিচ্ছেন।শুধু তাই নয়,৩ লক্ষ টাকা দিলেই তবেই মিলবে দলীয় প্রতীক।ব্লক তৃণমূল সভাপতি মানিক দাসের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ তুলে সরব প্রার্থী সহ তৃণমূল কর্মীরা। হরিশ্চন্দ্রপুর ১ নম্বর সভাপতি মানিক দাস কে ধরা হলে তার কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 6 =