জয়নগরের পঞ্চায়েতের তৃণমূল প্রার্থীর ভোটারদের নিদান, ভোট দেখিয়ে দিতে হবে

স্পর্শ দাস  :: সংবাদ প্রবাহ :: জয়নগর :: মঙ্গলবার ২০,জুন :: কয়েকদিন আগে চালতাবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার এক বাম সমর্থিত নির্দল প্রার্থী সুব্রত গায়েনের বাড়িতে মনোনয়ন পত্র প্রত্যাহারের জন্য বৃদ্ধা মায়ের হাতে সাদা থান(কাপড়), রজনীগন্ধা ফুলের মালা ও মিষ্টি দিয়ে আসার অভিযোগ উঠেছিল এলাকার তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

তার জের কাটতে না কাটতেই ওই একই গ্রাম পঞ্চায়েত এলাকার গাববেড়িয়া গ্রামের ২৪০ নম্বর বুথের (গ্রাম সংসদের)তৃণমূল প্রার্থী পারমিতা মন্ডলের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।যে ভিডিওয় দেখা যাচ্ছে যে সাধারণ ভোটারদেরকে ভোট প্রার্থনা করতে গিয়ে ওই তৃণমূল প্রার্থী বলছেন,নেত্রীর হাত শক্তিশালী করার জন্য ভোট যেন একটাও বাইরে না পড়ে।

সব দিদির ব্যালট বাক্সে যেন পড়ে।সেই জন্য বলছি ভোট দেখিয়ে দেবে। আর এবছর ব্যালট বাক্স মাঠে নিয়ে চলে আসব। যদিও এই ভিডিও সত্যতা যাচাই করেনি সংবাদ মাধ্যম। ইতিমধ্যেই সেই ভাইরাল ভিডিও নিয়ে ময়দানে নেমে পড়েছে বিরোধী দল গুলি। যদিও পারমিতা দেবী এই ভিডিও সম্পর্কে তার সাফাই এখন ফেক ভিডিও তৈরি করা যায়।

তবে এর পেছনে তৃণমূল দলের একাংশ যে কাজ করছে সেটা তিনি সংবাদ মাধ্যমের সামনে বলেছেন।আর এই প্রসঙ্গে। বিজেপি সিপিএম তার ওই ভিডিওকে হাতিয়ার করেই তীব্র সমালোচনা করেছেন।আশঙ্কা করছেন পঞ্চায়েত ভোটে অশান্তি ছড়ানো থেকে ভোট লুঠ সবই করতে চায় তৃণমূল।যদিও ওই তৃণমূল প্রার্থী পারমিতা মন্ডলের পাশেই রয়েছে দলের নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + fifteen =