সাতসকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার শিমুলতলা ডাক্তার বাড়ি এলাকায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: মঙ্গলবার ২০,জুন :: সাতসকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার শিমুলতলা ডাক্তার বাড়ি এলাকায় রাজ্য সড়কে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল আনুমানিক সাতটা নাগাদ নবদ্বীপ গামী একটি ইট বোঝাই ট্রাক্টর দ্রুত গতিতে ছুটে এসে মুখোমুখি ধাক্কা মারে, কৃষ্ণনগর গামী এক স্কুটি আরোহীকে।

এরপর ট্রাক্টরটি সজোরে ব্রেক কষলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি মাচায় বসে থাকা কয়েকজন স্থানীয় ব্যক্তিকে ফের ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। ঘটনায় গুরুতর জখম হন ওই স্কুটি আরোহী। তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসীরা।

পাশাপাশি মাচায় বসে থাকা শ্যামল মাঝি নামের এক স্থানীয় বাসিন্দাকে গুরুতর জখম অবস্থায় কৃষ্ণনগর শক্তি নগর জেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন। এছাড়াও ট্রাক্টরের ধাক্কায় মাচায় বসে থাকা অপর তিনজন ব্যক্তি গুরুতর জখম হন।

এই রাস্তা দিয়ে প্রতিনিয়ত ইটভাটার ট্রাক্টর ছাড়াও বিভিন্ন যানবাহন দ্রুত গতিতে চলাচল করে যার ফলে মাঝেমধ্যেই পথ দুর্ঘটনা কবলে পড়তে হয় স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে পথ চলতি মানুষজনদের। সবকিছুই জেনে বুঝেও প্রশাসন নির্বিকার বলে অভিযোগ শিমুলতলা ডাক্তার বাড়ি এলাকার স্থানীয় বাসিন্দাদের।

সাতসকালে এই দুর্ঘটনা কে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই জনরোষের সৃষ্টি হয় ওই এলাকায়। যার ফলে দীর্ঘক্ষণ অবরুদ্ধ হয়ে যায় রাজ্য সড়কে যান চলাচল ব্যবস্থা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে কোতোয়ালি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 10 =