পার্টি অফিস বন্ধ করে বাড়ি ফেরার পথে বিজেপি দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হল এক তৃণমূল কর্মী।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: সাগর :: বুধবার ২১,জুন :: আবারও মারধরের ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার সাগরে । পার্টি অফিস বন্ধ করে বাড়ি ফেরার পথে বিজেপি দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হল এক তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ সাগরের রুদ্রনগরে। আহতের নাম গোবিন্দ মন্ডল ।

আক্রান্তের দাবী মঙ্গলবার রাতে প্রতিদিনের মত দলীয় কার্যালয় বন্ধ করে বাড়ি ফিরছিলেন    তিনি । সেই সময় বেশ কয়েকজন দুষ্কৃতীরা তার রাস্তা আটকায় এবং বেধড়ক মারধর করে। রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়েন তিনি।

চিৎকার চেঁচামেচিতে স্থানীয় লোকজন জড়ো হওয়ায় এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা । বর্তমানে গোবিন্দ মন্ডল রুদ্রনগর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

স্বাভাবিক ভাবেই এই আক্রমনের ঘটনার স্থানীয় বিজেপি নেতৃত্বের দিকেই অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় তৃণমূল শিবির । ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে সাগর থানায় একটি অভিযোগ দায়ের করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব ।

যদিও প্রত্যাশিত ভাবেই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব । বিজেপির নেতা খগেন মন্ডল বলেন, এই ঘটনার সঙ্গে বিজেপির কোন যোগ নেই।

সারা পশ্চিমবঙ্গের সাধারণ মানুষজন দেখছেন মনোনয়ন পত্র জমাকে কেন্দ্র করে কিভাবে সন্ত্রাস চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তৃণমূল দলেই দুষ্কৃতীরা রয়েছে, বিজেপি দলে নয়। রাজ্যের মন্ত্রীর দলীয় কার্যালয় সামনে এই ঘটনা ঘটেছে। বিজেপি কর্মী সমর্থকদের বা দুষ্কৃতীদের সাহস হবে না এমন দুঃসাহসিক ঘটনা ঘটানোর ।

আসলে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে এই ঘটনা ঘটেছে। আমরা চাই পুলিশ প্রশাসন তদন্ত করুক ও ঘটনার সঙ্গে যারা যুক্ত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =