এবার সিপিআইএম এর বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকার বিনিময়ে টিকিট বিক্রির অভিযোগ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: বুধবার ২১,জুন :: শাসকদল নয় এবার সিপিআইএম এর বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকার বিনিময়ে টিকিট বিক্রির অভিযোগ তুলে বিক্ষোভে নামলেন সিপিআইএম এর একাংশরা।অভিযোগ,দলের যোগ্য প্রার্থীকে বঞ্চিত রেখে অযোগ্য প্রার্থীকে দেওয়া হয়েছে টিকিট।

ওই অযোগ্য প্রার্থীর হয়ে দলের কেউ ভোট চাইতে আসলে তাকে গাছে বেঁধে জুতোপেটা করার নিদান গ্রামবাসীর।আজ মঙ্গলবার সকালে ৯ টা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের বিধুয়া-ডাঙ্গিলা মোড়ে বিক্ষোভ দেখালেন সিপিআইএম এর একাংশ সমর্থকেরা।

রাস্তার টায়ার জ্বালিয়ে ও সিপিআইএম এর দুই হাইকমান্ড আব্দুল মান্নান ও জামিল ফিরদোস এর ছবিতে আগুন ধরিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন দলের কর্মী ও সমর্থকেরা।

বিক্ষোভকারীরা জানান,দলের হাইকমান্ডদের নির্দেশে রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের ৯ নং পঞ্চায়েত সমিতির জোট প্রার্থী সিপিআইএম এর পক্ষ থেকে ব্লকে মনোনয়নপত্র জমা করেছিলেন সুরভি খাতুন।

এমনকি ভোট প্রচারে নেমেও পড়েছিলেন তিনি।এর পরেই দল সিদ্ধান্ত বদলে ফেলে।তাকে আর টিকিট দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দেন রশিদাবাদ অঞ্চলের সিপিআইএম এর কনভেনার আব্দুল মান্নান।তবে কি কারনে টিকিট দেওয়া হবে না তা তিনি স্পষ্ট করে বলেননি বলে অভিযোগ।

প্রতিবাদীদের একটাই দাবি,কেন যোগ্য প্রার্থী সুরভি খাতুনকে টিকিট না দিয়ে অযোগ্য প্রার্থী নুঝতবাণু কে টিকিট দেওয়া হল।এতে স্পষ্ট বোঝা যাচ্ছে মোটা অঙ্কের আর্থিক লেনদেন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − two =