আবারও শাসক দলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত দক্ষিন ২৪ পরগনার বাসন্তী।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: বৃহস্পতিবার ২২,জুন :: আবারও শাসক দলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত দক্ষিন ২৪ পরগনার বাসন্তী।পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে ক্রমেই উত্তপ্ত হচ্ছে বাসন্তীর রাজনীতি। বিশেষ করে যুব ও মাদার তৃণমূলের দুই বিবাদমান গোষ্ঠীর লড়াইয়ের ফলে বাড়ছে অশান্তি।

আর সেই গণ্ডগোলের দরুণ নতুন করে মারামারির ঘটনা ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের কলতলা এলাকায়। জানা গিয়েছে, স্থানীয় তিনটি বুথের তৃণমূল প্রাথীদের নির্বাচনী প্রচারের জন্য সভা ও মিছিলের বন্দোবস্ত করেছিল যুব তৃণমূল। অভিযোগ, ওই এলাকায় আবার মাদার তৃণমূল গোষ্ঠী নির্দল প্রার্থীকে দাঁড় করিয়েছে।

অভিযোগ, যুবদের প্রচারের সময় মাদার গোষ্ঠী বাধা দেয়। মিছিল আটকানোর অভিযোগ ওঠে। শুধু তাই নয়, বাঁশ-লাঠি দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠেছে।এই ঘটনায় মাথা ফেটে গিয়েছে মইনুদ্দিন মোল্লা নামে যুব তৃণমূল কর্মীর। আহত হয়েছেন আরও একজন।

পাল্টা যুব তৃণমূলের লোকজন চেয়ার ছোড়ে। যার জেরে আহত হন এক পুলিশ কর্মীও। পরে পরিস্থিতি সামাল দিতে ওই এলাকায় যায় অতিরিক্ত বিশাল পুলিশ বাহিনী। দুই গোষ্ঠীকেই হটিয়ে দেওয়া হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 2 =