বিষ্ণুপুর :- বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার জোড়া দেহ।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বিষ্ণুপুর(দক্ষিন ২৪ পরগনা) :: শনিবার ২৪,জুন :: বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার জোড়া দেহ। কলেজছাত্রী ও তাঁর জেঠিমার দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের হাটখোলার নুর্সিরদার চক গ্রামে । এই ঘটনায় কাঠগড়ায় কলেজ ছাত্রীর প্রাক্তন প্রেমিক ।

বৃহস্পতিবার গভীর রাত থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যান কলেজ ছাত্রী ও তাঁর জেঠিমা। শুক্রবার পূর্ণিমা নস্করের দেহ বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার হয়। মাথায় আঘাতের চিহ্ন ছিল ওই মহিলার ।

এরপর তদন্ত চলাকালীন ওই পুকুর থেকে কলেজ ছাত্রী চুমকি নস্করের দেহও উদ্ধার হয়। দু’জনকে পরিকল্পনা করে খুন করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।

পুলিশের কাছে খুনের অভিযোগ দায়ের হয়।পরিবারের অভিযোগ, পাশের পড়ার সৌরভ মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল চুমকির। কিন্তু বিয়ের কথা বলতেই তাতে নারাজ হয় সৌরভ। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

অভিযোগ, অন্য এক যুবকের সঙ্গে চুমকির নতুন করে সম্পর্ক গড়ে উঠেছে সন্দেহে বৃহস্পতিবার রাতে চুমকিকে ডাকে সৌরভ।

বাড়ির বাইরে আসতেই তাঁর মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে সে। ছাত্রীর জেঠিমা তা দেখে ফেলেন।এরজন্য জেঠিমাকেও খুন করে সৌরভ এমনি অভিযোগ। রাস্তার পাশের পুকুরে দু’টি মৃতদেহ ফেলে গাঢাকা দেয় সৌরভ ও তাঁর পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − six =