গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রার্থীর ভাই আক্রান্ত। অভিযোগের তীর উঠল কংগ্রেসের দিকে।

::নিজস্ব সংবাদদাতা :: মালদা ::  সংবাদ প্রবাহ :: গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রার্থীর ভাই আক্রান্ত। অভিযোগের তীর উঠল কংগ্রেস প্রার্থী ও তার দল বলের বিরুদ্ধে। আক্রান্ত তৃণমূল প্রার্থীর ভাই চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে শনিবার রাতে মালদা জেলার বৈষ্ণব নগর থানার শাহাবানচক গ্রাম পঞ্চায়েতের নতুন শ্রী কোস্তি এলাকায়।

আক্রান্ত গ্রাম পঞ্চায়েতে তৃণমূল কর্মীর ভাই আমির উদ্দিন মিঞা বয়স(৩২)চিকিৎসাধীন মালদা মেডিকেলে। অভিযুক্তরা হল কংগ্রেস প্রার্থী তৈমুর শেখ, মতিন শেখ, ইমাদুল শেখ সহ তার দলবল। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় গতকাল রাতে বাড়িতে ঢুকে তৃণমূল প্রার্থী হাবিব শেখের ভাইকে কংগ্রেসে আসার চাপ দেয় কংগ্রেস প্রার্থী তৈমুর শেখ সহ তার দলবল।

কংগ্রেসে যেতে রাজি না হওয়ায় আমিরুউদ্দিন কে বেধড়ক মারধোর করে বলে অভিযোগ। আমিরু উদ্দিন অভিযোগ করে জানান প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র ছিল এবং সেই আগ্নেয়াস্ত্র দিয়ে আঘাত করে অভিযুক্তরা। তার চিৎকারে সেইখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

রাতেই তড়িঘড়ি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে আমিরু উদ্দিনকে। এই বিষয়ে কংগ্রেস প্রার্থী তৈমুর শেখ সহ তার দল বলের বিরুদ্ধে বৈষ্ণবনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − eight =