তৃণমূল-আরএসপি সংঘর্ষে রণক্ষেত্র গোসাবা

সুএষ্ণা  মন্ডল :: সংবাদ প্রবাহ :: গোসাবা :: রবিবার ২৫,জুন :: ভোট প্রচারে গিয়ে আক্রান্ত হলো আরএসপি প্রার্থী। আরএসপি প্রার্থীকে মারধরের অভিযোগ উঠে তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার গোসাবা বিধানসভার অন্তর্গত পাঠানখালী এলাকায়। আহত আরএসপি প্রার্থী নজরুল ইসলাম ঘরামি।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে গোসাবার পাঠানখালী এলাকায় টোটোয় করে প্রচার করে আরএসপি প্রার্থী নজরুল ইসলাম ঘরামি। পাঠানখালী এলাকায় বেশ কয়েকজন নজরুল ইসলাম ঘরামি সহ তার কর্মী সমর্থকদের ওপর হঠাৎ করেই হামলা চালায় ।এই ঘটনায় গুরুতর জখম হয় ছয় থেকে সাত জন আরএসপি কর্মী সমর্থক।

আহত কর্মী সমর্থকদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানা গিয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক তাদেরকে কলকাতা চিত্তরঞ্জন ন্যাশনাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা যায়। এই গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ এখনো পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

যদিও এই ঘটনায় অভিযোগের আঙ্গুল উঠছে শাসকদলের বিরুদ্ধে। বিরোধীদের তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করে শাসক শিবির জানান, শনিবার বিকেলে গোসাবার পাঠানখালীতে আরএসপি কর্মী সমর্থকেরা তৃণমূল কর্মী সমর্থকদের হঠাৎ করে এসে বেধড়ক মারধর করে |

এই ঘটনায় বেশ কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক আহত হয়েছে। যদিও এই গোটা বিষয় প্রশাসনের নজরে এসেছে। এই ঘটনার পর এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =