রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ফেস্টুন পুড়িয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হালিসহর :: বৃহস্পতিবার ২৯,জুন :: রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ফেস্টুন পুড়িয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদে অবস্থান-বিক্ষোভে নামে বিজেপি। নদীয়ার রানাঘাট থানার নপাড়া মাসুন্ডা গ্রাম পঞ্চায়েতের ঘটনা।

এই ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। দীর্ঘক্ষণ ধরে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ দেখায়। উল্লেখ্য পঞ্চায়েতের দিন ঘোষণা হওয়ার পর থেকেই বিরোধীরা বিভিন্নভাবে আক্রান্ত হওয়ার অভিযোগ উঠছে। কোথাও বিরোধী প্রার্থীদের হুমকি আবার কোথাও মারধর। এবার নতুন করে বিজেপির ব্যানার ফেস্টুন পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল।

এ প্রসঙ্গে ওই এলাকার বিজেপির জেলা পরিষদের প্রার্থী মনোজ কুমার বিন বলেন, তৃণমূল এই নির্বাচনে ভয় পেয়েছে। সেই কারণেই মানুষকে ভয় দেখানোর জন্য রাতের অন্ধকারে এই কান্ড ঘটাচ্ছে। আমরা প্রশাসনকে ইতিমধ্যে বিষয়টি জানাবো। প্রশাসন ব্যবস্থা নিল না নিলে বড়সড়ো আন্দোলনে নামবো।

তবে ঘটনার কথা অস্বীকার করে ওই এলাকার তৃণমূল অঞ্চল সভাপতি সুরেন মন্ডল জানান, বিজেপি তোলা অভিযোগ পুরোটাই ভিত্তিহীন। কারো রাজনৈতিক ব্যানার পুড়িয়ে দেওয়ার ঘটনা আমরা প্রশ্রয় দেই না। এই ঘটনা তীব্র নিন্দা জানিয়ে বলছি যে এই ঘটনার সঙ্গে যুক্ত তিনি বিজেপিরই কর্মী। তাকে এলাকায় বিজেপির পতাকা হাতে নিয়ে ঘুরতে দেখা যায়। এই ঘটনার সঙ্গে তৃণমূল কোন ভাবে জড়িত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 15 =