কুলপি ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কুলপি :: সোমবার ৩,জুলাই :: সোমবার দক্ষিণ চব্বিশ পরগনার কুলপি বাগারিয়া ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয় গ্রামবাসীরা। যান চলাচল বিঘ্ন ঘটে ।এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় কুলপি থানার বিশাল পুলিশ বাহিনী।

কুলপি থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে, বেশ কয়েক ঘন্টার প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানা গিয়েছে। পাশাপাশি এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,আই এস এফ প্রার্থীকে পুলিশ ধরে নিয়ে যাওয়ায় ১১৭ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের। ঘটনায় অবরুদ্ধ হয়ে পড়ে কুলপির বাগাড়িয়া ১১৭ নং জাতীয় সড়ক।

জানা যায়, কুলপির বাগাড়িয়া মোড়ে জাতীয় সড়কের পাশে জল প্রকল্পের পাইপ নিয়ে যাওয়ার জন্য দোকান পাট ভাঙ্গা হয়। এরপরে ভাঙ্গা দোকানপাট গুলি মেরামত করছিল এলাকার ব্যবসায়ীরা। অভিযোগ সকলে মেরামত করলেও আই এস এফ প্রার্থী হাফিজা বিবির স্বামী নুরুদ্দিন শেখ কে কুলপি থানার পুলিশ তুলে নিয়ে যায়।

এরপরেই বিক্ষুদ্ধ এলাকাবাসীরা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। পরে কুলপি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তোলার পাশাপাশি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অন্যদিকে আই এস এফ কর্মী নুরুদ্দিন শেখকেও ছেড়ে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে।

এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 13 =