মোটের উপর শান্তিপূর্ণভাবে পঞ্চায়েত ভোট শেষ হলো বাঁকুড়ায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: রবিবার ৯,জুলাই :: কয়েকটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া মোটের উপর শান্তিপূর্ণভাবে পঞ্চায়েত ভোট শেষ হলো বাঁকুড়ায়। শনিবার ভোটের সকালে সোনামুখীতে তৃণমূল-সিপিআইএম সংঘর্ষ দিয়ে দিনের শুরু।

পরে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জেলার বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষিপ্তভাবে সংঘর্ষের পাশাপাশি শাসক দলের বিরুদ্ধে ছাপ্পার অভিযোগের খবর আসতে থাকে। দুপুরে ছাপ্পা ভোটের সংবাদ সংগ্রহ করতে গিয়ে একটি বিশেষ রাজনৈতিক দলের হাতে আক্রান্ত হন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা।

জেলা নির্বাচন কমিশন সূত্রে খবর, বেশ কিছু বুথে গভীর রাত পর্যন্ত ভোট প্রক্রিয়া চলেছে। কমিশন সূত্রে সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে, জেলায় মোট ৮৩ শতাংশ ভোট পড়েছে। সবচেয়ে বেশী সোনামুখী ব্লকে, এখানে ৮৬ দশমিক ১২ শতাংশ ও সবচেয়ে কম ছাতনায় ৭৯ দশমিক ২০ শতাংশ ভোট পড়েছে।

আগামী মঙ্গলবার জেলার ২২ টি ব্লকের ২২ টি গণণাকেন্দ্রে ভোট গণণা হবে। গণণার আগে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। ইতিমধ্যে নির্বাচন কমিশনের তরফে প্রতিটি স্ট্রং রুমেই কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। একদিকে কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা যেমন নিরাপত্তার দায়িত্বে আছেন, তেমনি অন্যদিকে পর্যাপ্ত পরিমানে সিসিটিভির ব্যবস্থাও করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − twelve =