গণনার রাতেই খুন রায়দীঘিতে , শুরু রাজনৈতিক তরজা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: রায়দীঘি :: বুধবার ১২,জুলাই :: দক্ষিণ ২৪ পরগনার রায়দদীঘির চাঁদপাশা গ্রামের হালদার পাড়াতে মঙ্গলবার রাতে খুন হলেন বিপ্লব হালদার (৪০) নামের এক ব্যক্তি। পরিবারের অভিযোগ বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে খুন করে রাস্তার পাশে ফেলে দেয় দুষ্কৃতীরা।

রাতে একজন বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায় ।তারপর রাতে আর বাড়ি ফেরেনি। সকালে রাস্তার পাশে একটি পুকুরে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় এলাকায় নেমে আসে শোকের ছায়া। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর ব্যবস্থা করে ।

স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা পরিকল্পিতভাবে তাকে খুন করেছে। গণনার পর এই অঞ্চলটি তৃণমূলের হাতছাড়া হয়। আর তারপরেই এই খুন । তাই কাকতালীয় হলেও খুনের ঘটনায় বিজেপির দিকেই আঙুল তুলেছে তৃণমূল।

অন্যদিকে বিজেপি নেতৃত্ব জানিয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব এর কারণেই বিজেপি এই জায়গা দখল করেছে , তাই মিথ্যা মিথ্যা অজুহাতে এই খুনের দায় তাদের ঘাড়ে চাপাতে চাইছে। এটা ঠিক নয় । পুলিশ সঠিক তদন্ত করে আসল অপরাধীদের গ্রেপ্তার করুক সেই দাবীই জানিয়েছে তারা । এই ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে পুলিশ দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =