আবারও বাসন্তীতে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

সুদেষ্ণা মন্ডল   :: সংবাদ প্রবাহ :: বাসন্তী :: শনিবার ১৫,জুলাই :: রাতের অন্ধকারের তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠলো আরএসপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে।গুরুতর জখম হয়েছেন তৃণমূল কর্মী সামিম সরদার। তাঁর বাম বাহুতে গুলি লেগেছে।শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত ৪ নম্বর গরাণবোস এলাকায়।

স্থানীয় সুত্রে জানাগিয়েছে,ওই তৃণমূল কর্মীর মা আচমকা অসুস্থ হয়ে পড়েন।সামিম স্থানীয় বাজারের মায়ের জন্য ওষুধ কিনতে গিয়েছিলেন।রাতের অন্ধকারে একাই বাড়িতে ফিরছিলেন।অভিযোগ রাতের অন্ধকারে আচমকা তাঁকে আরএসপি আশ্রিত ১০-১২ জন দুষ্কৃতি ঘিরে ধরে গুলি চালিয়ে পালিয়ে যায়।

গুলি লাগে তাঁর বাম হাতে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই তৃণমূল কর্মী ।অন্যদিকে গভীর রাতে গুলির আওয়াজ শুনে আশপাশের লোকজন বেরিয়ে আসেন। রক্তাক্ত অবস্থায় ওই তৃণমূল কর্মীকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয় ।সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতায় এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবী,এলাকায় তৃণমূল কংগ্রেসকে দমানোর জন্য আরএসপি আশ্রিত দুষ্কৃতিরা আমাদের কর্মীকে লক্ষ্য করে গুলি চালিয়েছে। “ যদিও তাদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করে স্থানীয় আরএসপি নেতৃত্ব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 18 =