সংবাদিক নিগ্রহে এসপির কাছে ডেপুটেশন প্রেস ক্লাবের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: শনিবার ১৫,জুলাই :: সাংবাদিক নিগ্রহে দোষীদের বিরুদ্ধে শাস্তির দাবিতে কৃষ্ণনগর পুলিশ জেলার পুলিশ সুপার ঈশানী পালের কাছে ডেপুটেশন জমা দিল কৃষ্ণনগর প্রেস ক্লাব।

গত ৮ জুন পঞ্চায়েত নির্বাচনের দিন ভোট পর্ব চলাকালীন নদিয়ার তেহট্ট থানার নাটনা গ্রাম পঞ্চায়েতের দেবনাথপুর শরৎ সরকার উচ্চ বিদ্যালয়ের একটি ভোট কেন্দ্রে স্থানীয় তৃণমূল প্রার্থী সুচিত্রা বিশ্বাসের স্বামী পেশায় সিভিক ভলেন্টিয়ার অনুপ বিশ্বাস বুথের ভেতরে তদারকি করছিলেন।

সেই অভিযোগ পেয়ে সাংবাদিকরা সিভিক ভলেন্টিয়ার কে প্রশ্ন করতে গেলে সিভিক ভলেন্টিয়ার অনুপ বিশ্বাস ও তার দলবল সাংবাদিকদের ওপর চড়াও হয়। অকথ্য ভাষায় গালাগাল সহ ভোট কেন্দ্র থেকে সাংবাদিকদের মার মুখি অবস্থায় বের করে দেওয়া হয়। এমনকি সাংবাদিকদের গায়ে পর্যন্ত হাত তোলে।

ঘটনার পর তেহট্ট থানায় বেশ কয়েকজনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয় নিগৃহীত সাংবাদিকদের পক্ষ থেকে। ঘটনার বেশ কয়েকদিন কেটে গেলেও এখনও পর্যন্ত পুলিশ ওই সিভিক ভলেন্টিয়ার সহ কারোর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি। তারই প্রতিবাদে শুক্রবার কৃষ্ণনগর পুলিশ জেলার পুলিশ সুপারের কাছে দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে ডেপুটেশন জমা দেয় কৃষ্ণনগর প্রেস ক্লাব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 18 =