মালদহে বিয়ের দু মাসের মাথায় আত্মঘাতী গৃহবধূ।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: শনিবার ১৫,জুলাই :: বিয়ের দু মাসের মাথায় আত্মঘাতী গৃহবধূ। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রানীর গড় এলাকায়। জানা গেছে, মৃত গৃহবধূর নাম শম্পা মল্লিক। বয়স (২৬)।

মৃত গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, গত দু মাস আগে হবিবপুর ব্লকের বানকাটা গ্রামের শম্পা মল্লিকের সাথে বিয়ে হয় পুরাতন মালদার রানীর গড় এলাকার যুবক ভগীরথ সরকারের সাথে।

প্রতিদিনের মতোই গতকাল রাতে একসাথে খাওয়া দাওয়া করে এক ঘরে স্বামীর সঙ্গে ঘুমায় কিন্তু সকালবেলায় বাড়ির লোকজন দেখতে পায় পাশের ঘরে তার ঝুলন্ত দেহ ঝুলছে। ঘটনা জানাজানি হতেই এলাকার লোকজন ছুটে আসে এবং বাড়ির লোকজন গৃহবধূর ঝুলন্ত দেহ নিচে নামিয়ে আনেন।

এই বিষয়ে মৃত গৃহবধুর ননদ কাজলী রায় জানান, প্রতিদিনের মতোই সবই স্বাভাবিক ছিল। কিন্তু রাত্রে সবার অজান্তে এই ঘটনা ঘটিয়েছে বৌদি। তবে এই ঘটনার পেছনে বাড়িতে কোন ধরনের ঝামেলা হয়নি। তিনি আরো জানান, তার বৌদির নাকি আগে বিয়ে হয়েছিল এবং একটি সন্তানও রয়েছে।

সে কথা গোপন রেখে তার ভাইয়ের সাথে ভালোবাসার সম্পর্ক করে বিয়ে করেছিল। যদিও গৃহবধূর বাবার পরিবারের লোকজন এই ঘটনা গোপনে রেখেছিল। পরবর্তীতে জানাজানি হলে একটু মনোমালিন্য হয়ছিল এবং আগের স্বামী ফোন করে উত্ত্যক্ত করে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্ত হবে এবং এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার পুরো তদন্তে নেমেছে মালদা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − nine =