আক্রান্ত ও ঘরছাড়া বিজেপি কর্মীদের বাড়ি ফেরানোর জন্য অভয়বাণী শুভেন্দুর

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: শনিবার ১৫,জুলাই :: আমতায় আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত বিজেপি প্রার্থী, কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করে শুভেন্দু আজ চলে যান বারুইপুরে দলীয় পার্টি অফিসে। সেখানে আক্রান্ত ও ঘরছাড়াদের সঙ্গে মিলিত হয়ে অভয়বাণী দেন, ক্ষতিপূরণ দেওয়া হবে। আস্থা রাখুন।

আমি আপনাদের বাড়িতেও পৌঁছে দেব।শুভেন্দু বলেন, জঙ্গলরাজ বর্বরতার চরমসীমায় পৌঁছেছে। কথায় আছে, অতি বাড় বেড়ো না। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা চূড়ান্ত জায়গায় পৌঁছে গিয়েছেন। যা ঘটছে সভ্য সমাজে, স্বাধীন দেশে এ ধরনের ঘটনা ঘটতে পারে না।

লুঠের নেতৃত্ব দিয়েছে গুন্ডার মতো আচরণ করা পুলিশ। বিডিওরা চৌর্যবৃত্তিতে নেতৃত্ব দিয়েছেন ভোট চুরিতে।রাজ্যের বিরোধী দলনেতা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক ক্ষমতা চাই না। রাজ্যকে দেউলিয়া করেছেন। বেতন দিতে পারবেন না। মনু সিংভিরা ডিএ ঠেকাতে মরিয়া। ফলে পুলিশের ক্ষমতা কেড়ে নিতে হবে।

আমার বক্তব্য নিয়ে ঘেউ ঘেউ করছেন ডেরেক ও’ব্রায়েন, সাকেত গোখলের মতো চতুর্থ শ্রেণির কর্মচারীরা। বার্কিং ডগ ! আমি বলেছি, সংবিধান মেনে ৩৫৫ ধারা লাগুর কথা।শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূলেরও যাঁরা মারা গিয়েছেন সেই সংখ্যা কমিয়ে দেখানো হচ্ছে।

তৃণমূলের লোকদের বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হয়েছে বলেও দাবি শুভেন্দুর। তিনি বলেন, পশ্চিমবঙ্গে গণতন্ত্র পুনরুজ্জীবিত করতে হবে। সুষ্ঠুভাবে বেঁচে থাকার পরিবেশ তৈরি করতে হবে। এখানে একটি বাচ্চা মেয়ে পর্যন্ত বলল, বাড়িতে থাকতে দিচ্ছে না। এর নাম স্বাধীনতা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − twelve =