আবারও পুলিশের বাধার সম্মুখীন হল ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙড় :: রবিবার ১৬,জুলাই :: আবারও পুলিশের বাধার সম্মুখীন হল ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী। একই ঘটনার আবারও পুনরাবৃত্তি । রবিবার কলকাতা থেকে ভাঙড়ের উদ্দেশ্যে বেরিয়েছিল বিধায়ক নওশাদ সিদ্দিকীর কনভয় ।

ভাঙড়ে ঢোকার ঠিক আগে হাতিশালার কাছে পুলিশ ব্যারিকেড করে বিধায়কের কনভয়   আটকায় । বেশ কিছুক্ষণ গাড়িতেই বসেছিলেন নওশাদ । এরপর গাড়ি থেকে নেমে কর্তব্যরত পুলিশ কর্মীদের গিয়ে জিজ্ঞাসা করেন কেন তাকে আটকানো হচ্ছে। নিজের বিধানসভা এলাকায় কেন যেতে পারবেননা ।

সংবাদমাধ্যমকে তিনি বলেন পুলিশ আবারও নতুন নাটক করছে। কর্তব্যরত পুলিশকর্মীরা এদিনও নওশাদ সিদ্দিকীকে বলেন, ১৪৪ ধারা জারি থাকার কারণে ভাঙড়ে যেতে পারবেন না । এরপর বেশ কিছুক্ষণ কর্তব্যরত পুলিশকর্মীদের সঙ্গে বাক-বিতন্ডা হয় বিধায়কের।

নওশাদ বলেন ,গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে । গাড়ি গাড়ি মানুষ ভাঙরে যাচ্ছে , শুধুমাত্র নওশাদ সিদ্দিকীর ভাঙড়ে গেলে যত গন্ডগোল। নওশাদ সিদ্দিকীকে দেখে যদি পুলিশ প্রশাসন ভয় পায় তাহলে আমাকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করুক। যেমন একুশে জানুয়ারি করেছিল।

মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করুক পুলিশ পেন খাতা সমস্ত কিছুই তো আপনাদের কাছে আছে। মানুষের কাছে কেন যেতে দিচ্ছেন না। ভাঙড়ের মানুষ‌জনদের এই পরিস্থিতিতে নওশাদ সিদ্দিকীকে প্রয়োজন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − sixteen =