বিজেপির জেতা প্রার্থীকে ধরিয়ে দিল তৃণমূলের সার্টিফিকেট

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: বৃহস্পতিবার ২০,জুলাই :: বিজেপির জেতা প্রার্থীর হাতে ধরিয়ে দিল তৃণমূল থেকে জেতার সার্টিফিকেট। এমনই ঘটনায় হৈচৈ শুরু হয়ে গিয়েছে সোনারপুর বিধানসভা জুড়ে। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর দক্ষিণ বিধানসভার কালিকাপুর ২-নম্বর গ্রাম পঞ্চায়েতের ২৫৯ নম্বর বুথের বিজেপির প্রার্থী নিমাই নস্কর।

নিমাই নস্করের অভিযোগ তিনি বিজেপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন । দলীয়ভাবে তিনি প্রতীকও পেয়েছিলেন। তৃণমূলের সঙ্গে লড়াই করে বহু কষ্টে তিনি জয় লাভও করেছিলেন। কিন্তু তাকে দেওয়া হয়েছে তৃণমূল থেকে বিজয়ী প্রার্থী হিসেবে সার্টিফিকেট বা মানপত্র।

আর এই গুরুত্বপূর্ণ অভিযোগ নিয়ে বিজেপি আদালতের পথে চলেছেন সুবিচারের আশায়। বিজেপির পক্ষ থেকে অভিযোগ, বুথের ভিতর বিভিন্নভাবে নির্যাতন করে প্রার্থীদের সার্টিফিকেট দেননি । উল্টে যাকে দিয়েছেন তার হাতে তৃণমূল থেকে জয়লাভ করেছেন বলে সার্টিফিকেট দিয়েছেন ।

এ নিয়ে এলাকায় শোরগোল ও চাপান-উতর চলছে । তৃণমূলের পক্ষ থেকে যদিও দাবী করা হয়েছে, এটা প্রশাসনের ব্যাপার । প্রশাসনের আধিকারিকরা হয়ত কাগজপত্রে কোন ভুল করে ফেলেছে। তারা তাদের ভুল নিশ্চই শুধরে নেবে । এই বিষয় নিয়ে তৃণমূলের কিছু বলার নেই ।

অন্যদিকে এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব । ওই এলাকার মন্ডল সভাপতি তারক মজুমদারের বক্তব্য , তৃণমূলের মদতে পুলিশ ও বিডিও যৌথভাবে এই কাজের সঙ্গে জড়িত থেকে এই অপরাধ করেছেন । অবিলম্বে পুনর্নির্বাচনের দাবীও করেন তিনি । যদিও এই বিষয়ে কোনো ভাবেই মুখ খোলেননি বিডিও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + eight =