একুশে জুলাই এর সমাবেশের যোগ দিতে স্থল ও জল পথে পাড়ি তৃণমূল কর্মী সমর্থকদের

সুদেষ্ণা মন্ডল   :: সংবাদ প্রবাহ :: দক্ষিণ ২৪ পরগনা :: শুক্রবার ২১,জুলাই :: জেলার সব রাস্তা যেন মিশে গিয়েছে ধর্মতলাতে । ধর্মতলায় একুশে জুলাই সমাবেশের যোগ দিতে দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার তৃণমূল কর্মী সমস্ত স্থলপথে ও জলপথে পাড়ি দিচ্ছে ধর্মতলার উদ্দেশ্যে।

পঞ্চায়েতে নির্বাচনে কার্যত বিরোধীদের হাওয়াই উড়িয়ে দিয়েছে সবুজ বাহিনী। লক্ষ্য ২৪ এর লোকসভা। ২১ জুলাই মঞ্চে থাকবে তৃণমূলের সুপ্রিম ও মমতা বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের একাধিক শীর্ষস্থানীয় নেতারা। ঐতিহাসিক একুশে জুলাই এর সমাবেশের যোগদান করতে সাগর থেকে তৃণমূল কর্মী সমর্থকেরা নৌকায় করে ধর্মতলার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে।

শুধু সাগর নয় কুলতলী, পাথরপ্রতিমা, রায়দিঘি বারুইপুর,ডায়মন্ড হারবার, ক্যানিং সহ জেলার একাধিক জায়গা থেকে তৃণমূলের কর্মী সমর্থকেরা একুশে জুলাইয়ের শহীদ স্মরণে যে সমাবেশ, সেই সমাবেশে যাওয়ার উদ্দেশ্যে ররওনা দিয়েছে।

সব রাস্তা যেন ধর্মতলা মুখি। ২১শে জুলাই শহীদ সমাবেশে মঞ্চ থেকে কর্মীদের উদ্দেশ্যে কি বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায় সেই দিকেই বিশেষ নজর। কার্যত সকাল থেকেই দক্ষিণ ২৪ পরগনার উপকূল এলাকাগুলিতে আংশিক মেঘলা আকাশ কোথাও হালকা ও কোথাও মাঝারি বৃষ্টি হচ্ছে কিন্তু বৃষ্টিকে উপেক্ষা করে তৃণমূল কর্মী সমর্থকেরা রওনা দিয়েছে ধর্মতলার উদ্দেশ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − four =