একুশে জুলাইয়ের সভায় যোগ দিতে গিয়ে নিখোঁজ মিনাখাঁর তৃণমূল কর্মী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মিনাখাঁ :: রবিবার ২৩,জুলাই :: ৭২ ঘণ্টা কেটে গেলেও বাড়ি ফেরেননি তৃণমূল কর্মী, দুশ্চিন্তায় পরিবার। বসিরহাটের মিনাখাঁ থানার মিনাখাঁ গ্রাম পঞ্চায়েতের পশ্চিম জয়গ্রামের বাসিন্দা আবু তালেব মোল্লা একুশে জুলাই এর পর থেকে নিখোঁজ হয়ে আছেন।

পরিবার সূত্রে জানা যায়, তৃণমূলের সক্রিয় কর্মী ৫০ বছরের আবু তালেব মোল্লা দলীয় কর্মীদের সঙ্গে ২১শে জুলাই ধর্মতলায় তৃণমূলের শহীদ দিবসে যোগ দিতে গিয়েছিলেন। তারপর সেখান থেকে সবাই ফিরে আসলেও আবু তালেব আর ফিরে আসেনি।

কিভাবে নিখোঁজ হলেন? কোথা থেকে নিখোঁজ হলেন? নাকি রাস্তা ভুল করে অন‍্য কোথাও চলে গিয়েছেন তিনি? সেটা পরিবারের কেউ জানতে পারেনি।

সবমিলিয়ে চিন্তায় পড়েছে পরিবারের সদস্যরা। এ নিয়ে মিনাখাঁ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করতে গেলে মিনাখাঁ থানা কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করার পরামর্শ দেয়। পরিবারের সদস্যরা চাইছেন আবু তালেব দ্রুতই ফিরে আসুক। যদিও মৌখিক অভিযোগের ভিত্তিতে তৃণমূলের যে দলীয় কর্মীদের সঙ্গে গিয়েছিলেন আবু তালেব তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পরিবারও যোগাযোগ রেখেছে স্থানীয় তৃণমূল নেতৃত্বের সঙ্গে। তার ভাই আবু বক্কর মোল্লা বলেন, “২১শে জুলাই আবু তালেব ধর্ম তলায় নেমেছিলেন কিন্তু আর বাসে ওঠেননি। যদি কেউ তার খোঁজ পান তাহলে অবিলম্বে ৯০৬৪৫১০৭৩৬ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + twelve =