এবার মালদহের বামনগোলা থানা ঘেরাও কর্মসূচি গেরুয়া শিবিরের।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: বামনগোলা(মালদহ) :: রবিবার ২৩,জুলাই :: একদিকে পাকুয়াহাটে দুই মহিলাকে বিবস্ত্র করে মারধরের মত মধ্যযুগীয় বর্বরতার ঘটনা। অন্যদিকে বিজেপি কর্মী খুন। এই দুই ঘটনার প্রতিবাদে বামনগোলা থানা ঘেরাও করছে বিজেপি। গতকাল থেকেই মালদা এসপি অফিসের সামনে ধরনায় রয়েছেন উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু।

এবার বামনগোলা থানা ঘেরাও কর্মসূচি গেরুয়া শিবিরের। অপ্রীতিকর ঘটনা এড়াতে রাতেই থানার সামনে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। দেওয়া হয়েছে ব্যারিকেড। রাজ্য পুলিশের পাশাপাশি কেন্দ্রীয় বাহিনীও মোতায়েন রয়েছে।বিজেপি কর্মীদের থানার আইসির সাথে দেখা করতে না দেওয়া থানার সামনে বাধা দেওয়া হয় বিজেপির কর্মীদের ।

তার জেরে উত্তেজনা তৈরি হয়। বিজেপির বামনগোলা ব্লক সভানেত্রী বীণা কীর্তনীয়া বলেন পুলিশ প্রথমে আমাদের সাথে কথা বলতে চায়নি পরে আইসি সাহেবের সাথে আমাদের কথা হয়েছে আইসি সাহেবের কাছে আমাদের দাবি ছিল মহিলাদের নিরাপত্তার ব্যবস্থা করতে হবে।

বুরণ মুর্মুর খুনিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে তাদের গ্রেফতার করতে হবে ।আর যে দুই নির্যাতিতা মহিলাকে বিনা দোষে গ্রেপ্তার করা হয়েছে তাদের মুক্তি দিতে হবে। আইসি আমাদের দাবিগুলো মেনে নেওয়ায় আমরা এই অবস্থান বিক্ষোভ তুলে নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =