পুর্ববর্ধমানে এসিড হামলায় জখম মহিলা – হাসপাতালে ভর্তি করা হয়েছে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বালি :: সোমবার ২৪,জুলাই :: পূর্ব বর্ধমানের রায়না থানার পলাশন পঞ্চায়েতে ধারান গ্রামে শনিবার গভির রাতে এ্যসিড হামলায় গুরুতর জখম মহিলাকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

মহিলার চোখ সহ শরীরের বিভিন্ন জায়গা অ্যাসিডে ঝলসে গিয়েছে বলে জানা গিয়েছে।ওই মহিলার স্বামী বছরখানেক আগে মারা গিয়েছেন। এক মেয়ে ও ছেলেকে নিয়ে ধারান গ্রামে শ্বশুরবাড়িতেই থাকেন তিনি। গভীর রাতে তিনি শৌচকর্ম করতে ঘরের বাইরের বাথরুমে গিয়েছিলেন।

সেখান থেকে ফিরে বাড়ির গ্রিলের দরজা আটকানোর সময় কেউ তাঁকে অ্যাসিড ছুঁড়ে মারে। চোখ, মুখ, ডান হাত সহ বিভিন্ন জায়গা পুড়ে গিয়েছে। চিৎকার শুনে পাশের ঘরে থাকা ওই মহিলার শ্বশুর শাশুড়ি উঠে আসেন। তাঁরা বাইরে গিয়ে হামলাকারীকে ধরার বা চেনার চেষ্টা করেন। কিন্তু অন্ধকারে কিছু দেখতে পাননি।

ততক্ষণে পালিয়ে গিয়েছিল হামলাকারী। এরপর ওই মহিলার বাপের বাড়ি বেলসর গ্রামে খবর দেওয়া হয়। মহিলাকে রায়না থানাতেও নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মহিলাকে প্রথমে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তার পর বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রবিবার দুপুরে সেখান থেকে চিকিৎসা করিয়ে বেলসর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। ঘটনার বিষয়ে পুলিশে অভিযোগ জানানো হয়েছে বলে জানিয়েছেন ওই মহিলার পরিজনরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =