গভীর রাতে এলাকায় বোমাবাজির ঘটনায় আতঙ্কে গোটা গ্রামের মানুষ।

নিজস্ব সংবাদদতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: বৃহস্পতিবার ১০,আগস্ট :: গভীর রাতে এলাকায় বোমাবাজির ঘটনায় আতঙ্কে গোটা গ্রামের মানুষ। খবর পেতেই ঘটনাস্থলে পুলিশ। ঘটনাটি এদিন শান্তিপুর বেলঘড়িয়া ২ নম্বর পঞ্চায়েতের গবারচর মাঝেরপাড়ার।

ওই এলাকার বাসিন্দা সুজন সরকারের অভিযোগ, রাত্রি ১১ঃ৩০ নাগাদ খাওয়া দাওয়া করে সকলে ঘুমিয়ে পড়েছিলেন। হঠাৎই তার টিনের চালের উপর বিকট শব্দ হয়, বাইরে বেরিয়ে আসতেই দেখে বোমা বিস্ফোরণ অবস্থায় পড়ে রয়েছে। যদিও খবর পেতেই ঘটনাস্থলে ছুটে যায় শান্তিপুর থানার পুলিশ।

সুজন সরকারের অভিযোগ, তার সাথে ব্যক্তিগত কারোর শত্রুতা নেই, কিন্তু তার বাড়ি লক্ষ্য করে কেন বোমাবাজি করা হলো । তার একটি তিন বছরের সন্তান রয়েছে। উল্লেখ্য, পঞ্চায়েতের নির্বাচন হওয়ার পর থেকেই ওই এলাকায় দুটি গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটে ।

যেখানে বেশ কয়েকদিন কেন্দ্র বাহিনী জাওয়ান থেকে শুরু করে পুলিশ বাহিনী দিয়ে পিকেট বসানো হয়, এরপরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে কিন্তু এখনো ওই পঞ্চায়েতে বোর্ড গঠন হয়নি, তার আগে এলাকায় নতুন করে বোমাবাজির ঘটনায় রীতিমতো আতঙ্কে গোটা গ্রামের মানুষ। যদিও গোটা ঘটনা তদন্তে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 8 =